আওয়ামী লীগ ছাড়া নির্বাচনের পরিণতি ইনুই ভালো জানেন, মন্তব্য ওবায়দুল কাদেরের

November 9, 2017 at 9:29:21 PM |

এরশাদ,দীলিপ বড়ুয়া,মেনন আর ইনু ছাড়া আওয়ামী লীগ এক হাজার বছরেও ক্ষমতার মুখ দেখবে না তথ্যমন্ত্রীর এমন বক্তব্যের কড়া সমালোচনা করলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন,আওয়ামী লীগ ছাড়া নির্বাচন করলে ইনুর পরিণতি কী হবে তা উনি ভালো করেই জানেন। ঢাকা বিশ্ববিদ্যলয়ের টিএসসিতে ছাত্রলীগের উদ্যোগে বই বিতরণ কর্মসূচিতে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই দু’টির বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণটি ইউনেস্কো কর্তৃক  স্বীকৃতি পাওয়া উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রলীগ। এসময় তথ্যমন্ত্রীর বক্তব্যরে জবাবে ওবায়দুল কাদের বলেন,অভিমান থেকে তিনি এমন বক্তব্য দিয়েছেন।

ছাত্রলীগের বর্তমান কর্মকাণ্ডের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন,চট্টগ্রামে যা হচ্ছে তা কোনো তথ্য সন্ত্রাস নয়। কোন ঘটনা তথ্য সন্ত্রাসের ঘাড়ে চাপিয়ে নিজেদের আত্মতৃপ্তিতে ভোগার সুযোগ নেই বলে জানান তিনি।

নির্বাচনের বছরে আওয়ামী লীগকে হেয় করার জন্য নানা ষড়যন্ত্র চলছে- এমন মন্তব্য করে ছাত্রলীগকে এ ধরনের ফাঁদে পা না দেয়ার আহবান জানান ওবায়দুল কাদের।