অন্যান্যদেশবাংলাপ্রধানমন্ত্রীবাংলাদেশরাজনীতি

আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য দেশ গড়তে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

আগামী প্রজন্মসহ সকলের জন্য বাসযোগ্য দেশ গড়ে তোলা হবে। সেই সঙ্গে, বাসযোগ্য দেশ গড়তে সরকার কাজ করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার সকালে, রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামে উপস্থিত হয়ে সারাদেশে একযোগে জাতীয় সংগীত পরিবেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।

এ সময়, দেশকে এগিয়ে নিতে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ থেকে সন্তাদের মুক্ত রাখতে অভিভাবক ও শিক্ষকদের বিশেষ দৃষ্টি দেয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী। সকাল আটটায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে সারাদেশে একযোগে জাতীয় সংগীত পরিবেশন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠান ও জাতীয় শিশু কিশোর সমাবেশের কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী। এ সময়, জাতীয় পতাকা উত্তোলন করেন তিনি। এরপর কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। এসব শিশু-কিশোরদের মধ্য থেকেই বেরিয়ে আসবে আগামী দিনের নেতা। তাই সন্তানদের সন্ত্রাসবাদ, মাদক এসব থেকে দূরে রাখতে অভিভাবকদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

বাংলাদেশের মাটিতে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদের কোনো স্থান নেই উল্লেখ করে প্রধানমন্ত্রী দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সবাইকে দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

বাংলাটিভি/রাজ

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker