অপরাধদেশবাংলা

নাটোরে স্বামীর গোপনাঙ্গ কেটে খুন; স্ত্রী আটক

।।মেহেদী হাসান বাবু।।
নাটোরের গুরুদাসপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে খুন করেছেন স্ত্রী। নিহতের নাম কাবিল হোসেনের (২৮)। এ ঘটনায় স্ত্রী রুমি খাতুনকে আটক করেছে পুলিশ। শনিবার ভোর রাতে উপজেলার মশিন্দা মাছপাড়া গ্রামে এঘটনা ঘটে।
গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক ময়েজ উদ্দিন জানান,চার মাস পূর্বে কাবিল হোসেনের সাথে ও রুমা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই প্রতি রাতে কাবিল যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্ত্রীর ওপর নির্যাতন করতো। এর ফলে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। প্রতিদিনের নির্যাতন সহ্য করতে না পেরে দুই সপ্তাহ আগে রুমি খাতুন তার বাবার বাড়িতে চলে গিয়েছিল।

তিনি আরো জানান, শুক্রবার কাবিল হোসেন মাশিন্দা মাঝপাড়া গ্রামে শ্বশুর বাড়ীতে আসেন। রাতে পুনরায় যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে যৌন নির্যাতন শুরু করলে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ শুরু হয়। এর একপর্যায়ে ভোরে স্ত্রী রুমা খাতুন ধারালো হাসুয়া দিয়ে স্বামী কাবিল বিশ্বাসের পুরুষাঙ্গ কেটে দেয়। এতে ঘটনাস্থলেই কাবিল হোসেনের মৃত্যু হয়। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। রুমি খাতুনকে আটক ও হত্যাকান্ডে ব্যবহৃত হাসুয়াটি উদ্ধার করা হয়।

আটককৃত রুমি জানান, তার স্বামী যৌন উত্তেজক ঔষধ খেয়ে প্রতিরাতেই অতিরিক্ত যৌন নির্যাতন করতো। সইতে না পেরে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটান তিনি।
বাংলাটিভি/পাইক

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker