অপরাধদেশবাংলা

নোয়াখালীতে পোশাক শ্রমিককে ধর্ষণের পর হত্যা

।।ইয়াকুব নবী ইমন।।
নোয়াখালী সদরে ফের পারভিন আক্তার (১৯) নামের এক পোশাক শ্রমিককে ধর্ষণের পর কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাতে উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্লকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পারভিন ওই গ্রামের কৃষক জহুরুল হকের মেয়ে।
নিহতের বাবা জানান, তার মেয়ে চট্টগ্রামের একটি গার্মেন্টসে চাকরি করতো। গত তিন মাস পূর্বে বাড়ি আসে। গতকাল সন্ধ্যার পর মেয়ের মোবাইলে একটি কল আসলে মেয়ে ঘর থেকে বের হয়। অনেক সময় ধরে ঘরে না ফিরায় তিনি আশপাশে খুঁজতে গেলে বাড়ির পাশের একটি বাগানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। কার ফোন কল পেয়ে পারভিন বের হয়েছিলো তা নিশ্চিত করতে পারেনি তিনি। নিহতের শরীরে বিদ্ধ অবস্থায় একটি ছুরি পাওয়া যায়।
এদিকে নিহত পারভিনকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবারের সদস্যরা ও এলাকাবাসীর দাবি। পুলিশের ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হবে।
নোয়াখালী সদর থানার ওসি আনোয়ার হোসেন জানান, পারভিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। খুনের কারণ উদঘাটন ও অপরাধীদের গ্রেফতারে পুলিশ কাজ শুরু করেছে।
বাংলাটিভি/পাইক

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker