দেশবাংলা

নোয়াখালীতে পোশাক শ্রমিক হত্যা, স্বামী গ্রেফতার

|| ইয়াকুব নবী ইমন ||
নোয়াখালীতে পোশাক শ্রমিক পারভীন আক্তার ফাহিমাকে(১৮) ছুরিকাঘাতে হত্যার ঘটনায় স্বামী শেখ সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শেখ সেলিমের বাড়ি নড়াইলের লোহাগাড়া উপজেলার ডিগ্রি গ্রামে।

জেলা পিবিআইয়ের পরিদর্শক তৌহিদুল আনোয়ার জানান, গ্রেফতারকৃত চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় থেকে রাজমিস্ত্রির কাজ করেন। ফাহিমা ওই এলাকায় থেকে পোশাক কারখানায় কাজ করতেন। সেখানে তাদের বিয়ে হয়। বিয়ের পর ফাহিমা জানতে পারেন সেলিমের আরও এক স্ত্রী ও সন্তান রয়েছে। ফাহিমা সেলিমের সঙ্গে না থেকে পোশাক কারখানার চাকরী ছেড়ে বাড়িতে চলে আসে। এতে সেলিম ক্ষিপ্ত হন। বুধবার রাতে সেলিম নোয়াখালী এসে ফাহিমাকে মোবাইল ফোনে বাড়ির পাশে ডেকে নেন। সেখানে তাকে ছুরিকাঘাতে হত্যার পর লাশ ফেলে চট্টগ্রামে চলে যান। ঘটনার পর মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে  লিমের অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় একটি টিনশেড ঘর থেকে সেলিমকে গ্রেফতার করা হয়।

শনিবার দুপুরে নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াছ শরীফ জানান, সেলিমকে পিবিআই অফিসে রেখে জিজ্ঞেসবাদ করা হচ্ছে। প্রয়োজনে তাকে রিমান্ড চাওয়া হবে। উল্লেখ, বুধবার মধ্যরাতে নোয়াখালী সদর উপজেলার পূর্ব শুল্লুকিয়া গ্রামের জহিরুল হকের মেয়ে পারভীন আক্তার ফাহিমার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের পিতা জহিরুল হক বাদী হয়ে অজ্ঞাত খুনিদের আসামী করে থানায়
মামলা দায়ের করে।

বাংলাটিভি/প্রিন্স 

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker