অন্যান্যদেশবাংলা

মনোনয়নপত্র জমা দিলেন টোটন ও ডন

আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও আলমডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি সালমুন আহমেদ ডন।

আজ দুপুরে ঢাকার ধানমন্ডিতে দলীয় সভানেত্রী শেখ হসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপের হাতে তারা মনোনয়নপত্র জমা দেন।

জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন চুয়াডাঙ্গা উপজেলার চেয়ারম্যান পদে লড়বেন। তিনি চুয়াডাঙ্গা-১ আসনের সাংসদ ও সাবেক হুইপ সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুনের ছোট ভাই এবং চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র।

এ্যাডভোকেট সালমুন আহমেদ ডন আলমডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে লড়বেন। তিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি।

আলমডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি সালমুন আহমেদ ডন‘র উপজেলাব্যাপী পরিচ্ছন্ন ইমেজের ছেলে হিসেবে পরিচিতি রয়েছে। উচ্চ শিক্ষিত ডন ইতোমধ্যে সাড়া ফেলেছে উপজেলার প্রতিটি গ্রামে।

বেশ আগে থেকেই নতুন প্রজন্মের অহংকার হয়ে ওঠা ডন উপজেলা নির্বাচনে প্রার্থী হচ্ছেন এমন সংবাদে সবাই আশাবাদি হয়ে উঠেছেন। তথাকথিত রাজনীতিবিদের খোলসমুক্ত তরুন প্রজন্মের পরিচ্ছন্ন ছেলে ডনের মধ্যে পরিবর্তনের প্রতিচ্ছবি দেখছেন আলমডাঙ্গার অনেকে।

ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট ডনও বলছেন, তিনি সবকিছুতেই খারাপ পরিহার করে ভাল‘র সন্নিবেশ ঘটাবেন। তিনি আনবেন পরিবর্তন। মানুষ বিমুখ না হয়ে মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান বলেও তিনি অঙ্গিকার করেন।

বাংলাটিভি/প্রিন্স

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker