অন্যান্যঅপরাধদেশবাংলা

ময়মনসিংহে অজ্ঞাত ২ নারীসহ ৪ জনের লাশ উদ্ধার

ময়মনসিংহে পৃথক ঘটনায় অজ্ঞাতপরিচয়ে দুই নারী ও এক কিশোরীসহ চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে ময়মনসিংহ সদর থেকে তিন জন ও ত্রিশাল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, শহরের টাউন হল এলাকা থেকে অজ্ঞাতপরিচয় (৮০) এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। এছাড়া সদরের দাপুনিয়া এলাকার একটি ব্রিজের নিচ থেকে অজ্ঞাতপরিচয় (৪০) আরেক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি আবদুল মান্নান জানান, বুধবার সকালে শহরের তিনকোনা পুকুর পাড় এলাকায় ট্রেনে কাটা পড়ে আব্দুল বারেক (৭০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, উপজেলার ধানিখোলা এলাকার ওজানপাড়া গ্রামের বাড়ির পেছনে একটি গাছে ঝুলন্ত অবস্থায় রিফা (১৫) নামে এক কিশোরীর মৃত দেহ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে সে আত্মহত্যা করতে পারে। তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

বাংলাটিভি/প্রিন্স

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker