দেশবাংলা

মাদারীপুরে তিন আসনে ১৭ প্রার্থীর মনোয়ন দাখিল

||মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুর তিনটি আসনে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, জাকের পার্টি, স্বতন্ত্রসহ ১৭জন প্রার্থী মনোয়নপত্র দাখিল করেছেন বলে জেলা নির্বাচন কমিশন জানিয়েছেন।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে পাঁচ বারের নির্বাচিত নূর-ই আলম চৌধুরী সংসদ সদস্য বুধবার (২৮ নভেম্বর) দুপুরে মাদারীপুর ১ (শিবচর) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।  বিএনপি থেকে সাজ্জাদ হোসেন সিদ্দিকী ও নাদিরা আক্তারসহ দুইজন মনোয়নপত্র জমা দিয়েছেন। জাতীয় পার্টি থেকে মো. জহিরুল ইসলাম মিন্টু মনোয়নপত্র জমা দিয়েছেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ দল থেকে মো. জাফর আহমাদ মনোয়নপত্র জমা দিয়েছে। জাকের পার্টি থেকে মো. শাহনেওয়াজ মনোয়নপত্র জমা দিয়েছে।

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান মাদারীপুর-২ আসনে( মাদারীপুর এক অংশ, রাজৈর উপজেলা) নৌকা প্রতীকে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে বুধবার সকালে মনোয়নপত্র জমা দিয়েছেন। বিএনপি থেকে মিল্টন বৈদ্য ও জাহান্দার আলী মিয়াসহ দুইজন মনোয়নপত্র জমা দিয়েছেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ দল থেকে মো. লোকমান হোসেন মনোয়নপত্র জমা দিয়েছে। জাকের পার্টি থেকে মো. আসাদুজ্জামান আকন মনোয়নপত্র জমা দিয়েছে। এছাড়াও স্বতন্ত্র হয়ে এম এ কাদের মোল্লা ও আল-আমিন মোল্লাসহ দুইজন মনোয়নপত্র জমা দিয়েছে।

কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ড.আবদুস সোবাহান গোলাপ (মাদারীপুর এক অংশ, কালকিনি ও ডাসার থানা) নৌকা প্রতীকে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে বুধবার দুপুরে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা  সহকারী রির্টানিং অফিসার এর কাছে মনোয়নপত্র জমা  দেয়ার পর মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মো. ওয়াহিদুল ইসলামের কাছে আরও এক কপি মনোয়নপত্র জমা দেন। বিএনপি থেকে আনিছুর রহমান খোকন মনোয়নপত্র জমা দিয়েছেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ দল থেকে সৈয়দ বেলায়েত হোসেন মনোয়নপত্র জমা দিয়েছেন। জাতীয় পার্টি থেকে এম এ খালেক মনোয়নপত্র জমা দিয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, বুধবার ছিল মনোয়নপত্র জমা দেয়ার শেষ দিন। আর শেষদিন পযন্ত আমাদের কাছে মোট ১৭জনের মনোয়নপত্র জমা পড়েছে।

বাংলাটিভি/এসএম/এবি

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker