দেশবাংলা

মাধবপুরে খাদ্যে বিষক্রিয়ায় নারীর মৃত্যু

||হামিদুর রহমান,মাধবপুর||

হবিগঞ্জের মাধবপুরে লাল রঙের ডিমের তরকারী খেয়ে মায়া রাণী (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এছাড়া অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন একই পরিবারের আরো ৪ জন।

শনিবার রাতে উপজেলার পুড়াইকলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মায়া রাণী ওই এলাকার সুনীল দেবনাথের স্ত্রী। অসুস্থরা হলেন নিহতের স্বামী সুনীল দেবনাথ,তাদের সন্তান সুকুমার দেবনাথ ও শংকর দেবনাথ এবং সুনীল দেবনাথের ভাতিজা মিঠুন দেবনাথ। এদের মাঝে সুকুমার এবং সুনীলকে মুমূর্ষু অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীরা হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা যায়,শনিবার রাতে ওই পরিবারের সবাই লাল রংয়ের ডিম দিয়ে রান্না করা তরকারি দিয়ে খাবার খায়। এর কিছুক্ষণের মধ্যেই পরিবারের সবাই অসুস্থ হয়ে পরে। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।  চিকিৎসাধীন অবস্থায় মায়া রাণীর মৃত্যু হয়। বাকীদের সিলেট এবং হবিগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. সাইফুর রহমান সোহাগ জানান, খাদ্যে বিষক্রিয়ার কারণে একজনের মৃত্যু এবং বাকীরা অসুস্থ হয়েছেন। এটা হতে পারে ডিম অথবা রান্না করা খাবার খেয়ে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাটিভি/এসএম/এবি

সংশ্লিষ্ট খবর

Close