দেশবাংলা

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

রাজধানীর তেজগাঁও সাতরাস্তা এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাতের মৃত্যু হয়েছে। এসময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

র‌্যাব বলছে, তারা আন্তঃডাকাত দলের সদস্য ছিলেন। শুক্রবার (৫ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে সাতরাস্তা এলাকায় একটি চেকপোস্টে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত একটি চোরাই পিকআপ ভ্যানসহ বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব।

নিহতরা হলেন- মৃত সিমকি আলির ছেলে মো. নাইম হোসেন (৩৫)। অন্যজন হলেন- মৃত দলিল উদ্দিন হাওলাদারের মো. জামাল (৩৮)।

গতকাল রাতে এই আন্তঃজেলা গাড়ি চোরাই চক্রের হানিফ ও লিটন নামে দুই সদস্যকে গাজীপুর থেকে আটক করা হয়।পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জানতে পারি, তাদের একটি গ্রুপ ঢাকায় আসছে। ওই খবরে আমরা ঢাকার দুই জায়গায় চেকপোস্ট বসাই। তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার চেকপোস্টে দাঁড়াতে বললে তারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও নিরাপত্তা ও আত্মরক্ষার্তে গুলি ছুড়লে গাড়ি চুরি চক্রের ওই দুই সদস্য বিদ্ধ হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ওই চক্রটির বাকি সদস্যরা পালিয়ে যায়। চক্রটির সব সদস্যকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

বাংলাটিভি/প্রিন্স

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker