দেশবাংলা

৫ জানুয়ারীর নির্বাচন আর হতে দেবো না- খন্দকার মাহবুব

||বেলাল হোসেন মিলন, বরগুনা||

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, ‘৫ জানুয়ারীর নির্বাচন আর বাংলাদেশে হতে দেয়া হবে না।

আসন্ন নির্বাচনে যদি কোন প্রকার কেন্দ্র দখল অথবা ভোট কারচুপির চেষ্টা করা হয়ে, তহলে আমরা সাধারণ জনগন নিয়ে তা প্রতিহত করবো। বোরবার দুপুরে বরগুনা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে সমতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বলেন, এই অবৈধ সরকার দেশ নেত্রীর বেগম খালেদা জিয়াকে মিথ্যে মামলা দিয়ে কারাগারে আটকে রেখেছে।

তিনি আরো বলেন, ‘এই নির্বাচন কমিশন যথাযথভাবে দায়ীত্ব পালন করছে না। প্রতিদিন আমাদের নেতা-কর্মীদের পুলিশ অন্যায় ভাবে গ্রেফতার করছে। নির্বাচন কমিশনের কাছে এর অভিযোগ করেও কোন প্রতিকার মিলছে না।’

মতবিনিময় সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মেজর (অবঃ) নিয়াজ আহমেদ জারেব, বরগুনার বেতাগী উপজেলা বিএনপির আহবায়ক জলিলুর রহমান নান্না খাঁন, বামনা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার মহিদুল ইসলাম, পাথরঘাটা উপজেলা বিএনপির সভাপতি এম মতিউর রহমান মোল্লা প্রমুখ।

বাংলাটিভি/এবি

সংশ্লিষ্ট খবর

Close