আওয়ামী লীগরাজনীতি

পরাজিত হবে জেনেই বিএনপি নাশকতার পথে হাটছে: ওবায়দুল কাদের

|| ইয়াকুব নবী ইমন ||

বিএনপির কোন অর্জন নেই, তাই জনগণ তাদের তাদের সাথে না থাকায় নির্বাচনে পরাজিত হবে জেনেই নাশকতার পথে হাঁটছে বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের। উন্নয়নের এমন কোন কাজ নেই যা বিএনপি দেখিয়ে জনগণের কাছে গিয়ে ভোট চাইতে পারে। আর বিগত দিনের ছেয়ে বর্তমান সরকারের আমনে অনেক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উত্তর বঙ্গের মানুষের দু:খ দুর করতে শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু নির্মাণ চলছে। দেশের সড়ক বিভাগসহ বিভিন্ন সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিতে হবে। মন্ত্রী শনিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ আসন (কোম্পানীগঞ্জ ও কবিরহাট) উপজেলার বিভিন্ন পথ সভায় এসব কথা বলেন।

পথ সভায় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যাহ, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারন সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমূখ।
তিনি আরও বলেন, বিএনপির দাবীর পেক্ষিতে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে তিনি বলেন, এই বিষয়টি আদালতের এখতিয়ার, এখানে সরকারের কোন হাত নেই। মন্ত্রী বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নানাবিধ বিতর্কিত কর্মকান্ড নিয়ে তিনি বলেন, ঐক্যফ্রন্ট একটি জগাখিচুড়ির ঐক্য। ফলে তারা এলোমেলো কথা বলছে।

বাংলাটিভি/মাসুদসুমন

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker