বিএনপিরাজনীতি

ভোটের দিন জনগণ সমুচিত জবাব দেবে: নজরুল ইসলাম

৩০ ডিসেম্বর ভোটের দিন জনগণ সরকারের সকল গুম, খুন, নির্যাতন, মিথ্যা মামলার সমুচিত জবাব দেবে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। সোমবার জাতীয় প্রেসক্লাবে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

নজরুল ইসলাম খান বলেন, দেশের জনগণ মনস্থির করে ফেলেছে, তারা নিশ্চয় ভোট কেন্দ্রে যাবে৷ ভোটও দেবে। যতো জবরদস্তি করা হোক না কেন তারা ভোট দেবে ধানের শীষে। বলেন, জনগণের বিরুদ্ধে যতো অপরাধ হবে তার প্রতিরোধ করতে হবে৷ সকল অন্যায়ের প্রতিরোধ করতে হবে। যতো বেশি মানুষ মাঠে নামবে ততো ভালো।

নজরুল ইসলাম খান আরো বলেন, ২-৩ দিনের মধ্যে ৩০ জন নেতাকর্মী গ্রেপ্তার হয়েছে। জামিনও হচ্ছে না। আমাদের নেত্রীকে মিথ্যা মামলায় বন্দি রেখেছে সরকার।

বিএনপির এই নেতা বলেন, বেগম খালেদা জিয়াকে জেলে নিয়ে তারা ভেবেছিলো বিএনপি ভেঙে যাবে। কিন্তু বিএনপি আরো শক্তিশালী হয়েছে। দেশের আরো অনেক রাজনৈতিক দল বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে। এই ঐক্যবদ্ধ নির্বাচনে আমরা যাচ্ছি। ৩০ তারিখ জনগণ এই সরকারকে সমুচিত জবাব দেবে।

এসময় তিনি বিকল্পধারার সমালোচনা করে বলেন, সরকারের বিরুদ্ধে অনেক কথা বড় বড় কথা বলে এখন তারা স্বার্থপরের মতো সরকারের কোলে বসে পড়েছে।

বাংলাটিভি/এবি

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker