বিএনপিরাজনীতি

মাগুরা-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থীকে জেলহাজতে প্রেরণ

মাগুরার আলোচিত পেট্রোল বোমা হামলা মামলায় মাগুরা-১ আসনের বিএনপির মনোনয়নপ্রাপ্ত প্রার্থী মনোয়ার হোসেন খানকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে মামলাটি থেকে জামিন নিতে তিনি মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হন। সেখানে তার জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানো হয়।

আসামী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট শাহেদ হাসান টগর বলেন, আমরা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছি। এ আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে যাব। আশা করি সেখানে আমরা ন্যায় বিচার পাব।

রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট কামাল হোসেন জানান, এ মমালাটি আলোচিত প্রেট্রোল বোমা হামলা হিসেবে পরিচিত। এ ঘটনায় ৯ জন শ্রমিক দগ্ধ হয়। যার মধ্যে ৫ জনের মৃত্যু হয়। চার্জশিটভুক্ত এ আসামী দীর্ঘদিন পলাতক ছিলেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২১ মার্চ মাগুরা-যশোর সড়কের মঘির ঢাল এলাকায় একটি বালুবাহী ট্রাকে পেট্রোল বোমা হামলার শিকার হয়ে ৯ জন শ্রমিক অগ্নিদগ্ধ হয়। যার মধ্যে ৫ জন মারা যান, বাকি ৪ জন পঙ্গুত্ববরণ করে দুর্বিসহ জীবন যাপন করছেন। এ ঘটনায় একই বছর ২২ মার্চ মাগুরা সদর থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুস সালাম বাদী হয়ে জেলা বিএনপি’র সহ সভাপতি মনোয়ার হোসেন খানসহ ২৬ জনকে আসামী করে মামলা করেন। মামলায় পেট্রোল বোমা হামলার মূল অর্থদাতা মনোয়ার হোসেন খানসহ ২৩ জনের নামে একই বছর ১৬ আগস্ট আদালতে চার্জশিট দাখিল করেন মাগুরা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও তদন্তকারী কর্মকর্তা (ওসি) ইমাউল হক। বর্তমানে মামলাটি সাক্ষ্য গ্রহণের পর্যায়ে রয়েছে।

বাংলাটিভি/এসএম/এবি

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker