আওয়ামী লীগরাজনীতি

রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলেই খালেদার মুক্তি- খন্দকার মোশাররফ

||বাংলা টিভি অনলাইন||

বিএনপি নির্বাচনে না এলে দেশে নির্বাচন থেমে থাকবে না বলে জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ।

রবিবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর আরডি একাডেমি মাঠে আয়োজিত বিশাল এক নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সমালোচনা করে  তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্তি দেবার দায়িত্ব সরকারের নয়। তাকে মুক্তি দিতে পারে আদালত। যদি খালেদা জিয়া তার অপরাধ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনা করেন তবেই খালেদা জিয়াকে মুক্তি দেয়া হতে পারে।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন, তা পৃথিবীর ইতিহাসে বিরল। শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ একটি অনন্য উচ্চতায়।বাংলাদেশকে নিয়ে এখন আর কেউ হাসি-ঠাট্রা করে না। বাংলাদেশ এখন বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছে। তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসার আগে বিভিন্ন দেশ থেকে ভিক্ষা নিয়ে দেশ চালানো হতো। কিন্তু শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এখন স্বয়ংসম্পূর্ণ। আমরা এখন কোন দেশ থেকে সাহায্য নেই না। এখন আমরা বিভিন্ন দেশকে সাহায্য দেই। ফরিদপুরের উন্নয়নের চিত্র তুলে ধরে মোশাররফ হোসেন পুনরায় আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনার আহবান জানান।

মাচ্চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদ মুন্সীর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মাঝে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান খন্দকার লেভী, সাধারণ সম্পাদক বরকত ইবনে সালাম, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক সামচুল আলম চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন প্রমুখ।

বাংলাটিভি/এসএম/এবি

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker