অন্যান্যঢালিউডবাংলাদেশবিনোদন

আর বেশি কাঁদালে উড়াল দেব আকাশে

আকাশে উড়াল দিয়ে চলে গেলেন আইয়ুব বাচ্চু

||বাংলা টিভি অনলাইন||

আইয়ুব বাচ্চুর হাত ধরেই গানে গিটারের ব্যবহার ও গিটারের জনপ্রিয়তা এসেছে ।গিটার কিংবা ব্যান্ডসংগীত দুটোতেই কিংবদন্তি তিনি। মঞ্চে এবি মানেই কানায় কানায় পূর্ণ গ্যালারি। প্রথমে নিশ্চুপ এরপর মৃদু দুলুনি তারপর আবার উন্মাতাল হৈহুল্লোড়। সঙ্গেসঙ্গে গানের গলা মেলানো। পুরনো সব কনসার্টের মতই ঠিক একই চিত্র দেখা গিয়েছিল আইয়ুব বাচ্চুর শেষ কনসার্টে। সেই শেষ কনসার্ট নিয়েই ছিল তার শেষ ফেসবুক স্ট্যাটাস। কী ছিল আইয়ুব বাচ্চুর শেষ ফেসবুক স্ট্যাটাস!শেষ স্ট্যাটাসটিতে তিনি রংপুরবাসীকে সালাম জানিয়েছিলেন। কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন রংপুরবাসীর উদ্দেশে। স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, যেখানে সংগীতশিল্পী আছে, সেখানে সংগীত আছে।

সেলফি নিয়েছিলেন তার ভক্ত-অনুরাগীদের সঙ্গে। রাতটা খুব উপভোগ্য হলো জানিয়ে তিনি রংপুরে সংগীত প্রেমীদের সঙ্গে গান করতে আবার আসবেন বলে আশা প্রকাশ করেছিলেন। গত মঙ্গলবার আইয়ুব বাচ্চু তার জীবনের শেষ কনসার্ট করেন রংপুর জেলা স্কুল মাঠে। সেখানে কনসার্টের ফাকেঁই রাত পৌনে ১২টায় তিনি তার শেষ স্ট্যাটাসে এসব কথা লিখেন।

সেদিন অন্যান্য সব জনপ্রিয় গানের সঙ্গে সেখানে তিনি গেয়েছিলেন-‘আর বেশি কাঁদালে উড়াল দেব আকাশে’।তার গানের কথাই যেন সত্যি হল। মাত্র একদিনের ব্যবধানে তিনি আকাশে উড়াল দিয়ে চলে গেলেন।

এলআরবির পক্ষ থেকে জানিয়েছে, গত মঙ্গলবার রংপুরে কনসার্ট ছিল আইয়ুব বাচ্চুর। কনসার্ট শেষে গতকাল বুধবার দুপুরে বাড়ি ফেরেন তিনি।

আজ বৃহস্পতিবার মস্তিষ্কে রক্তক্ষরণ হয় এ সংগীতশিল্পীর। অচেতন অবস্থায় হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাটিভি/এসএম/এবি

 

সংশ্লিষ্ট খবর

Close