আইন-বিচারবাংলাদেশ

এমপিপুত্র রনির জোড়া খুনের মামলা, আত্মপক্ষ সমর্থন পিছিয়েছে

আজ মামলাটিতে আত্মপক্ষ শুনানির জন্য দিন ঠিক করা ছিল। কিন্তু দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজের বিচারক মো. মঞ্জুরুল ঈমাম না থাকায় আত্মপক্ষ শুনানি পিছিয়ে আগামী ২৬ নভেম্বর দিন ঠিক করেছেন আদালত।

উল্লেখ্য গত ১৯ সেপ্টেম্বর ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. মঞ্জুরুল ঈমাম মামলাটির যুক্তিতর্কের শুনানি শেষে এ রায় ঘোষণার জন্য দিন ঠিক করেছিলেন। মামলাটিতে গত ৮ মে ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে রায় ঘোষণার দিন ঠিক করা ছিল। কিন্তু ওই দিন বিচারক স্বপ্রণোদিত হয়ে রায় ঘোষণার তারিখ বাতিল করে ফের যুক্তি উপস্থাপনের দিন ঠিক করেন। পরে ওই আদালতের বিরুদ্ধে আসামি পক্ষের বদলি মিস মামলার পরিপ্রেক্ষিতে মামলাটি দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে বদলি করা হয়।

মামলাটিতে গত বছরের ১৮ অক্টোবর ৩৭ জন সাক্ষীর মধ্যে ২৮ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়। পরে ওই বছরের ২৯ অক্টোবর আসামি রনি আত্মপক্ষ শুনানিতে নিজেকে নির্দোষ দাবি করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে তাতে অটোরিকশাচালক ও রিকশাচালক আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker