আওয়ামী লীগবাংলাদেশরাজনীতি

ঐক্যফ্রন্টের ইশতেহার রাজনৈতিক অপকৌশল: আব্দুর রহমান

ঐক্যফ্রন্টের ইশতেহারকে রাজনৈতিক অপকৌশল বলে উল্লেখ করে, তা জনগণের সঙ্গে তামাশা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।  আর আগামীকালের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা নির্বাচন থেকে সরে না দাঁড়ালে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সকালে ঢাকা ও নারায়ণগঞ্জে আলাদা অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।

সকালে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কথা বলেন, দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

এতে তিনি  বলেন, জনগণকে বিভ্রান্ত করতে নানা ধরনের বক্তব্য দিচ্ছেন ঐক্যফ্রন্ট নেতারা।  নির্বাচনী ইশতেহারে যেসব অঙ্গীকার তারা দিয়েছেন, তা কোনো অবস্থাতেই বিশ্বাসযোগ্য নয়।

এদিকে, সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দ্বিতীয় কাঁচপুর সেতুর নির্মাণ কাজ পরিদর্শনে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  এ সময় তিনি মঙ্গলবারের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেন।

একই সঙ্গে, নির্বাচনের শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনকে আহবান জানানো হয়েছে বলেও জানান, আওয়ামী লীগের এই শীর্ষ নেতা।

বাংলাটিভি/মাসুদ সুমন

সংশ্লিষ্ট খবর

Close