বাংলাদেশরাজনীতি

ডাকসু নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে ছাত্রলীগ

ডাকসু নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে ছাত্রলীগ।রবিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগের এই প্যানেল ঘোষণা করা হয়,রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে ভিপি, গোলাম রাব্বানীকে জিএস,সাদ্দাম হোসেনকে এজিএস পদে প্রার্থী ঘোষণা করা হয়।এবং নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান করা হয়েছে সঞ্জিত চন্দ্র দাসকে।

ধারাবাহিকভাবে যাদের প্যানেলের প্রার্থী করা হয়েছে, তারা হলেন-১. সহ-সভাপতি- রেজওয়ানুল হক চৌধুরী শোভন ২. সাধারণ সম্পাদক- গোলাম রাব্বানী ৩. সহ-সাধারণ সম্পাদক- সাদ্দাম হোসাইন ৪. স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক-সাদ-বিন কাদের ৫. বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক-আরিফ ইবনে আলী ৬.কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক-বি. এম. লিপি আক্তার ৭. আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক-শাহরিমা তানজিনা অর্নি ৮. সাহিত্য সম্পাদক-মাজহারুল কবির শয়ন ৯. সংস্কৃতি সম্পাদক-শামস-ই নোমান ১০. ক্রীড়া সম্পাদক-শাকিল আহমেদ তানভির ১১. ছাত্র পরিবহণ সম্পাদক-রাকিব হাওলাদার ১২. সমাজ সেবা সম্পাদক-আজিজুল হক সরকার।

এছাড়া সদস্য পদে  আরো ১৩ জনকে প্রার্থী ঘোষণা করা হয়। এরা হলেন- চিবল সারমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসের, সাবরিনা ইতি, ইশাত কাশফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী, হাইদার মোহাম্মদ মিতু, তিলোত্তমা শিকদার, জুলফিকার আলম রাসেল, মাহমুদুল হাসান।

এছাড়া, বামসংগঠন, কোটা আন্দোলনকারীসহ ডাকসু নির্বাচনে দুইটি প্যানেল চূড়ান্ত হয়ে আছে। আজ আনুষ্ঠানিকভাবে এসব প্যানেল ঘোষণা করার কথা আছে। তবে, ছাত্রদল এখনও প্যানেল চূড়ান্ত করেনি। আগামীকাল ডাকসু নির্বাচনের মনোনয়ন পত্র সংগ্রহের শেষ দিন।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker