অন্যান্যপ্রধানমন্ত্রীবাংলাদেশ

দেশ ও জাতির মঙ্গল কামনা: প্রধানমন্ত্রী

বাংলা নববর্ষ উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকালে গণভবনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী।

সকাল আটটায় শুভেচ্ছা বিনিময়ের জন্য গণভবনে ফটক খুলে দেয়া হয়। সকাল দশটায় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন শেখ হাসিনা।

এ সময় উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদের সদস্য ও প্রধানমন্ত্রীর উপদেষ্টাসহ বিভিন্ন খাতের প্রতিনিধিরা । প্রধানমন্ত্রী আগত অতিথিদের সাথে কুশল বিনিময় করেন।

পরে তিনি বলেন, নতুন বছরে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দেশকে এগিয়ে নিতে হবে। নববর্ষ বাঙালির জীবনকে সুন্দর সমৃদ্ধ করবে বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

প্রবাসীসহ দেশবাসীর সুখ সমৃদ্ধি ও শান্তি কামনা করেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে দেশ।

শেখ হাসিনা বলেন, নতুন বছরের প্রথম দিনে আমরা অতীতের গ্লানি ভুলে জীবনের এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে আশায় বুক বাঁধি। দেনা-পাওনা চুকিয়ে নতুন করে শুরু হয় জীবনের জয়গান। পয়লা বৈশাখ তাই যুগ যুগ ধরে বাঙালির মননে-মানসে শুধু বিনোদনের উৎস নয়, বৈষয়িক বিষয়েরও আধার।

দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে দেশের চলমান উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, সবাই মিলে গড়ে তুলি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ।

বাংলাটিভি/ফাতেমা/হাকিম

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker