আওয়ামী লীগজাতীয় নির্বাচনপ্রধানমন্ত্রীবাংলাদেশরাজনীতি

নির্বাচনের আগে শেখ হাসিনার ৪ জনসভা ও ১০ ভিডিও কনফারেন্স

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় প্রচারণার অংশ হিসেবে সিলেট, রংপুর ও ঢাকায় চারটি জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার রাতে দলের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
এর মধ্যে ২১ ডিসেম্বর ঢাকার গুলশানে ও ২৪ ডিসেম্বর  কামরাঙ্গীচর জনসভা হবে। আর ২২ ডিসেম্বর সিলেট, ২৩ ডিসেম্বর রংপুর দুপুরে পীরগঞ্জ এবং সকালে তারাগঞ্জ ও বদরগঞ্জে জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এছাড়াও ১০টি জেলায় ভিডিও কনফারেন্সে ভোটারদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী। এগুলো হচ্ছে- ১৮ ডিসেম্বর নড়াইল (মাশরাফি বিন মর্তুজা) ও কিশোরগঞ্জ (সৈয়দ আশরাফুল ইসলাম) এবং বান্দরবান (বীর বাহাদুর উশৈ সিং), ১৯ ডিসেম্বর বিকেলে ব্রাহ্মণবাড়িয়া (র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী), কক্সবাজার (সাইমুম সরোয়ার কমল), পিরোজপুর (স ম রেজাউল করিম) ও চট্টগ্রামে (মুহিবুল হাসান চৌধুরী নওফেল), ২০ ডিসেম্বর গাইবান্ধায় (ফজলে রাব্বী মিয়া), জয়পুরহাট (আবু সাঈদ আল মাহমুদ স্বপন) এবং রাজশাহীতে (ওমর ফারুক) ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রাজধানীর ধানমন্ডিতে শেখ হাসিনার নিজ বাসভবন সুধা সদন থেকে এ ভিডিও কনফারেন্স করবেন তিনি।

এরপর ২০ ডিসেম্বর গাইবান্ধা, জয়পুরহাট, রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

১২ই ডিসেম্বর  সকালে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণায় নামেন  শেখ হাসিনা। বিজয়ের মাসে আবারো নৌকায় ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জে নির্বাচনি প্রচারণা শুরুর পর, বৃহস্পতিবার সকালে ফরিদপুরের ভাঙ্গায় এবং দুপুরে পাটুরিয়া-দৌলতদিয়ায় নির্বাচনি সমাবেশে করেন শেখ হাসিনা ।

নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে রাজধানীর দিকে রওনা হন শেখ হাসিনা এবং যাত্রাপথে ৭ টি জায়গায় সমাবেশ করেন আওয়ামী লীগ সভাপতি।

বাংলাটিভি/এমআরকে

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker