আওয়ামী লীগনির্বাচনবাংলাদেশ

প্রচারণায় নেমেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীরা

|| বুলবুল আহমেদ ||

প্রতীক বরাদ্দের পর উৎসবমুখর পরিবেশে নির্বাচনী প্রচারণায় নেমেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীরা। উন্ননয়ের নানা প্রতিশ্রুতে ভোটারদের কাছে যাচ্ছেন তারা। এদিকে, প্রচলিত আইন  অনুযায়ীই খালেদা জিয়া নির্বাচন ও রাজনীতিতে অংশগ্রহণ করতে পারেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি কথা বলেন।

আসন্ন একাদশ সংসদ নির্বাচন ঘিরে প্রচার প্রচারণায় নেমেছে ক্ষমতাসীন দলের প্রার্থীরা। সকাল থেকে রাজধানীর বিভিন্ন জায়গায় দলীয় নেতা-কর্মীদের নিয়ে লিফলেট বিতরণ করেন তারা।

দুপুরে রাজধানীর হাজারীবাগ এলাকায় নির্বাচনী প্রচারণায় নামেন ঢাকা-১০ আসনে থেকে আওয়ামী লীগ মনোনীতপ্রার্থী ব্যারিস্টার ফজলে নুর তাপস। এ সময় তিনি নানা প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।

বিকেল ৩ টায় বিপুল সংখ্যক নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে খিলগাঁও মডেল কলেজের মাঠ থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন ঢাকা-৯ আসনের প্রার্থী সাবের হোসেন চৌধুরী। এ সময়, আবার ক্ষমতায় গেলে জনগণের নিরাপত্তায় কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি।

এদিকে, সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, খালেদা জিয়ার মনোনয়ন বাতিলের বিষয়টি সম্পূর্ণ আদালতের বিষয়। খালেদা জিয়ার রায় নিয়ে কথা বলায় ড.কামাল হোসেনের কঠোর সমালোচনাও করেন এ আওয়ামী লীগ নেতা।

বাংলাটিভি/মাসুদসুমন

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker