প্রধানমন্ত্রীবাংলাদেশ

প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত বরগুনাবাসী

||বরগুনা প্রতিনিধি||

বরগুনার বিভিন্ন স্থানে ২১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনসহ তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্য দিতে শনিবার বিকাল তিনটায় বরগুনার তালতলী আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সফর উপলক্ষে নতুন সাঁজে সেজেছে রাখাইন অধ্যুষিত তালতলী উপজেলা। ব্যানার, ফেস্টুন ও তোড়নে ছেয়ে গেছে গোটা উপকূলীয় জনপদ। জেলা প্রশাসন ও আওয়ামীলীগের পক্ষ থেকে সম্পন্ন করা হয়েছে সকল প্রস্তুতি।

প্রিয় নেত্রীকে বরণ করতে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগ ও ছাত্রলীগসহ বরগুনাবাসী ভাসছে আনন্দের জোয়ারে। প্রধানমন্ত্রীকে বরণ করতে পিঠা, পুলি ও পায়েসসহ রাখাইন সংস্কৃতির আয়োজন করেছেন রাখাইন জনগোষ্ঠী। জেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে সর্বচ্চো প্রস্তুতি। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। নিরাপত্তার চাদরে মোড়ানো হয়েছে গোটা তালতলীকে।

সূত্র জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার সকাল ১০টায় হেলিকপ্টার যোগে তেজগাঁয়ের পুরাতন বিমানবন্দর থেকে পটুয়াখালীর পায়রার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। প্রথমে তিনি পায়রা বিদ্যুৎ কেন্দ্র প্রকল্প, একটি পুনর্বাসন কেন্দ্র এবং প্রকল্প এলাকার ক্ষতিগ্রস্ত লোকদের জন্য নবনির্মিত আবাসন পরিদর্শন করবেন। পুনর্বাসিত পরিবারগুলোর নিকট তিনি চাবি ও রেজিস্ট্রেশন পেপার হস্তান্তর করবেন। এরপর বিকাল তিনটায় বরগুনার তালতলীতে বিভিন্ন স্থানে ২১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করে তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে জনসভায় বক্তব্য দিবেন। বিকাল চারটায় হেলিকপ্টার যোগে ঢাকার পথে বরগুনা ত্যাগ করবেন।

বাংলাটিভি/এসএম/এবি

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker