নির্বাচনবাংলাদেশ

ভয়-ভীতি দেখিয়ে ভোট থেকে বিরত রাখতে চায় আ.লীগ: মির্জা ফখরুল

সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ঐক্যফ্রন্টের নেতা-কর্মীদের উপর ভয়-ভীতি দেখিয়ে ত্রাস সৃষ্টি করে জনগনকে ভোট কেন্দ্রে যাওয়া থেকে বিরত রাখতে চায় বলে মন্তব্য করেছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির নির্বাচনী প্রচারণায় নানা ভাবে বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আলাদা দুটি স্থানে এসব কথা বলেন তারা। সকালে রাজধানীর সেগুনবাগিচায় নির্বাচনী প্রচারণায় নামে ঢাকা-৮ আসনে বিএনপির মনোনীত প্রার্থী মির্জা আব্বাস। এ সময় সুষ্ঠু নির্বাচনের জন্য এই মুহূর্তে সেনা মতায়নের দাবী জানান তিনি।  দেশে এখনো নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরী হয়নি উল্লেখ করে প্রচারণায় হামলার অভিযোগ করেন আব্বাস।

এর আগে সকালে বগুড়ায় এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, সরকারি সংস্থা ও আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচন কমিশনের কোন নির্দেশ মানছে না।  বিরোধী দলকে নির্বাচনের মাঠ থেকে দূরে রাখতে ঐক্যফ্রন্টের নেতা-কর্মীদের ওপর হামলা করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

এদিকে, সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের সিনিয়র ‍যুগ্ম মহাসচিব রুহুল কবির  রিজভী বলেন, সরকার ও নির্বাচন কমিশন একই দলের কর্মীর মত কাজ করছে।

বাংলাটিভি/মাসুদসুমন 

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker