অপরাধবাংলাদেশ

শরীয়তপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

শরীয়তপুরে পুলিশের সঙ্গে গোলাগুলিতে দুই জন নিহত এবং চার পুলিশ সদস্য আহত হয়েছে। সদর উপজেলার দেওভোগ এলাকায় রবিবার দিবাগত রাত গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাদারীপুরের কালকিনি উপজেলার সূর্যমনি গ্রামের সেকান্দার আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৮)। অন্য জন, একই জেলার রাজৈর উপজেলার আরশাদ আলী হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (৩২)। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলাসহ অন্য মামলাও রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শরীয়তপুরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান বলেন, ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত গ্রামটিতে জড়ো হচ্ছিল জানতে পেরে শরীয়তপুরের ডিবি পুলিশ এবং পালং মডেল থানার পুলিশ যৌথভাবে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য গুলি ছোড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়।
গোলাগুলিতে জাহাঙ্গীর এবং রাসেল ঘটনাস্থলেই নিহত হন। পরে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।
আহত পুলিশ সদস্যরা হলেন, শরীয়তপুর ডিবি পুলিশের এ এস আই সোহাগ, পালং মডেল থানার এ এস আই জহির, কনস্টেবল রাসেল এবং কনস্টেবল মোঃ মাসুম শেখ। আহতদেরকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
বাংলাটিভি/পাইক

সংশ্লিষ্ট খবর

Close