fbpx
অপরাধজনদুর্ভোগবাংলাদেশ

বাস চাপায় শিক্ষার্থী নিহতের প্রতিবাদে আজও  বিক্ষোভ

রাজধানীতে সুপ্রভাত বাস চাপায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহতের প্রতিবাদে  প্রগতি সরণি, শাহবাগ, রায় সাহেব বাজার ও সাইন্স ল্যাবসহ বেশ কয়েকটি স্থানে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। বুধবার সকাল থেকে সড়ক বন্ধ করে বিক্ষোভ করে তারা। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন বিক্ষোভে।

সড়ক দুর্ঘটনায় নিহত বিইউপি ছাত্র আবরারের মৃত্যুর প্রতিবাদে আজ বুধবার আবারো রাস্তায় নেমেছে শিক্ষার্থীরা।

এদিকে সায়েন্স ল্যাব ও ফার্মগেট এলাকায় রাস্তায় নেমে গাড়ি লাইসেন্সসহ বিভিন্ন বিষয় পরীক্ষা করছে শিক্ষার্থীরা। খতিয়ে দেখছেন সবকিছু। এর আগে সকাল থেকেই বসুন্ধরা আবাসিক গেট এলাকায় জড়ো হতে থাকেন শিক্ষার্থীরা। পরে সাড়ে ৯টার দিকে তারা সড়কে নেমে বিক্ষোভ শুরু করেন তারা।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানান,দাবি আদায়ে পূর্ব ঘোষণা অনুযায়ী আজ আবারও সড়কে অবস্থান নিয়েছি।শুধু প্রতিশ্রুতি নয়,দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন চালিয়ে যাওয়ার কথা বলেন শিক্ষার্থী।

উল্লেখ্য,মঙ্গলবার সকালে যমুনা ফিউচার পার্কের সামনে সু-প্রভাত বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহত হয়। পরে সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। হত্যার বিচারসহ ৮ দফা দাবি ঘোষণা করেন বিক্ষুব্ধরা।

বাংলাটিভি/হাকিম

সংশ্লিষ্ট খবর

Back to top button