ঢালিউডবিনোদন

অভিনেত্রী কুসুম সিকদারের ফেইসবুক আইডি হ্যাক

লাক্স সুন্দরী , জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত টিভি নাটক ও চলচ্চিত্র অভিনেতা কুসুম সিকদারের ফেইসবুক আইডি ২য়বারের মত পড়ল হ্যাকারদের খপ্পরে।

হ্যাক হওয়া আইডি থেকে বিভিন্ন ধরনের রাজনৈতিক বিবেধ ও ধর্মীর অনুভুতিতে আঘাত হানে এমন পোষ্ট করা হচ্ছে।

গত দুইদিন আগে হ্যাক হওয়া আইডি থেকে বেশ কিছু অশ্লীল পোষ্টও করা হচ্ছে।

এ ব্যাপারে আগেই পল্টন থানায় সাধারণ ডায়েরী (জিডি) করা ছিল। তবে এখন তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে বিশ্বস্ত সূত্রে জানানো হয়েছে।

এসম্পর্কে কুসুম সিকদার বলেন, আমার আইডি থেকে কোন রকমের অনাকাঙ্কিত ঘটনার জন্য আমি দায়ী নয়, রাজনৈতিক বা ধর্মীয় অনুভুতিতে আঘাত লাগে এমন কোন বিষয়ের সঙ্গে আমি কখনোই জড়িত ছিলাম না। কোন প্রকার আর্থিক লেনদেন না করার জন্যও এসময় অনুরোধ জানান কুসুম সিকদার।

এর আগে  ২০১৩ সালে মুঠোফোন প্রতারণা চক্রের পড়েছিলেন এই অভিনয়শিল্পী। তবে সেবার বিপদ কিছু ঘটেনি, শেষ পর্যন্ত নিজের বিচক্ষণতায় প্রতারকের খপ্পর থেকে রক্ষা পেয়েছিলেন।

কুসুম সিকদার ২০০২ সালে তিনি লাক্স-আনন্দধারা ফটোজেনিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। ২০১০ সালে গহীনে শব্দ দিয়ে কুসুম শিকদারের বাংলা চলচ্চিত্রে অভিষেক হয়। তার দ্বিতীয় চলচ্চিত্র লাল টিপ-এর জন্য তিনি শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রীর জন্য মেরিল-প্রথম আলো পুরস্কার লাভ করেন। তার অভিনীত পরবর্তী চলচ্চিত্র শঙ্খচিল এর অর্জন করেন শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বাংলাটিভি/এমআরকে

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker