ঢালিউডবিনোদন

নিজের জীবনের গল্প নিয়ে পরবর্তী নির্মানে এ টি এম শামুসজ্জামান

ফের চলচ্চিত্র নির্মাণ করতে চলেছেন একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বরেণ্য ও জনপ্রিয় অভিনেতা এ টি এম শামুসজ্জামান। এবারের নির্মাণটি হবে তার পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র।

এর আগে তার পরিচালনায় ‘এবাদত’ নামের একটি সিনেমা মুক্তি পায়। এটি তার নির্দেশিত প্রথম সিনেমা। এতে অভিনয় করেছিলেন রিয়াজ, শাবনূর, প্রবীরমিত্র, ডলি জহুর, আনিসসহ আরও অনেকে।

এরপর আবারো অভিনয়েই ব্যস্ত হয়ে যান জনপ্রিয় এই টিভি ও চলচ্চিত্র অভিনেতা। সম্প্রতি তিনি শুরু করতে যাচ্ছেন তার দ্বিতীয় আরেকটি সিনেমা নির্মানের কাজ। যথারীতি সিনেমার কাহিনী, সংলাপ, চিত্রনাট্য তার নিজেরই। ইতোমধ্যেই কাহিনী ও চিত্রনাট্যের কাজ সম্পন্ন হয়েছে এবং সিনেমাটির নামও ঠিক করা হয়েছে গেছে। এবার যে সিনেমাটি তিনি নির্মাণ করতে যাচ্ছেন তার নাম দিয়েছেন ‘এখন বলা যায়’।

ছবিটি সম্পর্কে এ টি এম শামসুজ্জামান জানান, ‘এখন বলা যায়’ নিয়ে আমি দীর্ঘদিন ধরেই ভাবছি। যেহেতু আমার লেখালেখির অভ্যাস আছে অনেক আগে থেকেই তাই নিজের সিনেমার গল্প, চিত্রনাট্য আমি করব ঠিক আগেরটারই মতো। এখন বলা যায় হবে জীবনের গল্প। আমাদের জীবনের অনেক না বলা কথা উঠে আসবে এখন বলা যায়। আমি জীবনের যে পর্যায়ে এসে পৌঁছেছি তাতে করে ‘এখন বলা যায়’ সিনেমার মধ্য দিয়ে অনেক কিছুই উঠে আসবে। এটি হবে আমার জীবনের না বলা অনেক কথার গল্পের সিনেমা। এই সিনেমা আমার স্বপ্নের সিনেমা। আমি অনেক স্বপ্ন নিয়েই এই সিনেমা নির্মাণে এগিয়ে এসেছি।’

নতুন বছরে শুরু হবে ‘এখন বলা যায়’ সিনেমার শুটিং। তবে সিনেমার কলা-কৌশলীদের ব্যাপারে এখনি কিছু জানানো হয়নি।

বাংলাটিভি/এমআরকে

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker