ঢালিউডবিনোদন

নিজের পছন্দেই বিয়ে করছেন অভিনেত্রী শবনম ফারিয়া

গতকাল ১৬ ডিসেম্বর সিয়ামের বিয়েতে তার বন্ধু পরিজন কাওকে খুব একটা দেখা যায়নি। কিন্তু সরব উপস্থিতি ছিল শবনম ফারিয়া। বন্ধুর বিয়ের অনুষ্ঠান দারুণ উপভোগ করেছেন ফারিয়া।

এবার  নিজের বিয়ের খবর জানালেন ‘দেবী’ ছবির এই অভিনেত্রী। তাঁর হবু বর হারুনুর রশীদ অপু।  ঢাকার একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ফারিয়া ও অপুর ছবি অনেকেই দেখছেন।  একসঙ্গে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে ছবি শেয়ার করেছেন তাঁরা। হবু এই দম্পতিকে দেখে সবাই ‘বাহ!’, ‘সুন্দর’ এ রকম মন্তব্য করতেন। সেই অপুর সঙ্গেই বসছেন এবার ফারিয়া বিয়ের পিঁড়িতে।

নতুন বছরে ১ ফেব্রুয়ারিতে পারিবারিকভাবে তাঁদের বিয়ে হবে বলে জানান ফারিয়া।  জানুয়ারির শেষে হবে মেহেদী উৎসব ও গায়ে হলুদের অনুষ্ঠান।

ফেসবুকের মাধ্যমেই দুজনার পরিচয় হয়েছিল ২০১৫ সালে। এরপর বন্ধুত্ব। দুই পরিবারের সম্মতিতে  বাগদান হয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারিতে।’

স্থির চিত্র, বিজ্ঞাপনের মডেল হয়ে দর্শকপ্রিয় হন শবনম ফারিয়া। নাটকে সাবলীল অভিনয় করেও পান জনপ্রিয়তা। গত অক্টোবরে মুক্তি পায় তাঁর অভিনীত প্রথম চলচ্চিত্র ‘দেবী’। এখানে নীলু চরিত্রে অভিনয় করে নতুন করে আলোচিত হন এই অভিনেত্রী। তাঁর ক্যারিয়ারে ‘দেবী’ যোগ করে ভিন্ন মাত্রা। বর্তমানে নাটকে অভিনয় করছেন ফারিয়া। ভালো গল্প ও চিত্রনাট্য পেলে সিনেমায় আবারও কাজ করবেন মিষ্টি হাসির এই  মডেল।

বাংলাটিভি/এমআরকে

 

সংশ্লিষ্ট খবর

Close