ঢালিউডবিনোদন

পর্দায় শাহরুখকন্যার উপস্থিতি ভাইরাল

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে নিয়ে মাতামাতি হয়। তেমনি তার সন্তানদের নিয়েও আজকাল বেশ সরগরম বলিউড পাড়া। বিশেষ করে তার মেয়ে সুহানা খান তো নিয়মিত মিডিয়ার আলোচনায়। যার একটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই পড়ে কয়েক হাজার লাইক। কখনও হয় বিতর্ক, কখনও বা সুহানার হাসিতেই মন মজে নেটিজেনদের।

সম্প্রতি সুহানার একটি ছবি পোস্ট করেছিল তার ফ্যান ক্লাব। ‘হোয়াট আ বিউটিফুল স্ক্রিন প্রেজেন্স’ মন্তব্য দিয়ে শুরু হয় প্রশংসা।

সেলেব্রিটি কিড সুহানার পরনে ছিল হট শর্টস আর একটা টি’শার্ট। পায়ে ছিল স্নিকারস।

খোলা চুলে বন্ধুর সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ‘সানকিসড’ ছবিটি পোস্ট হতেই ফের ভাইরাল হয় এটি।

কেউ বলছেন, সুহানা আসলে ‘পোজিং’এ অভ্যস্ত। মেকআপ ছাড়াই এই ১৮ বছরের তরুণীকে অত্যন্ত গ্ল্যামারাস লাগছে, এমনটাও মন্তব্য  অনেকের।

ইংল্যান্ডে পড়াশোনা করছেন সুহানা। সেখানেই বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন পড়াশোনার ফাঁকে। মাঝে মাঝেই পোস্ট হয় সেই সব ছবি। সম্প্রতি যে ছবিটি ভাইরাল হয়েছে, সেই ছবিটি সুহানার বিশ্ববিদ্যালয়েই তোলা ক্লাসের মাঝে। আর পাঁচটা কলেজের পড়ুয়াও যেমন ছাত্র জীবনে বন্ধুদের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন, সুহানাও তার ব্যতিক্রম নন।

ক্লাসের মাঝে এক বন্ধুই তুলে দিয়েছেন এই ছবি। আর সেই ছবিটিই পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের অনেকেই বলেছেন, রোদ ঝলমল ছবিটিতে বন্ধুর পাশে সুহানাকে এক্কেবারে ‘স্টানিং’ লাগছে।

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker