ঢালিউডবিনোদন

৮৩ কোটি টাকা বাজেটের ‘মাসুদ রানা’য় হলিউড-বলিউডের তারকারা

৮৩ কোটি টাকার ছবি নিয়ে আসছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। কথাসাহিত্যিক কাজী আনোয়ার হোসেনের অনবদ্য চরিত্র ‘মাসুদ রানা’কে নিয়ে এ চলচ্চিত্র যৌথভাবে নির্মিত হচ্ছে। হলিউড তো বটেই এতে থাকছে বিশ্বের আলোচিত সব তারকা।

জাজ মাল্টিমিডিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমের পেইজ থেকে জানানো হয়েছে ছবিটির অভিনয়শিল্পী, কলাকুশলীদের নাম এবং কিছু পরিকল্পনা।

ছবিটিতে অভিনয় করতে যাচ্ছেন রেসলিং দুনিয়ার ভয়ংকর তারকা দ্য গ্রেট খালি। থাকছেন ‘দ্য ম্যাট্রিক্স’ ছবির খলনায়ক ড্যানিয়েল বার্নহার্ড। এছাড়াও আছেন ‘আয়রন ম্যান ২’খ্যাত হলিউডের জাঁদরেল অভিনেতা মিকি রোর্ক, গ্যাব্রিয়েল্লা রাইট, মাইকেল প্যারেসহ বেশ ক’জন তারকা।

জনপ্রিয় থ্রিলার উপন্যাস মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হবে সিনেমা। উপন্যাস থেকে চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা। হলিউডের প্রফেশনাল স্ক্রিপ রাইটার মুভি ক্রিটিকরা পরবর্তীতে ফাইন টিউন করেছে চিত্রনাট্যটির। ৮৩ কোটি টাকার এই চলচ্চিত্র পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডি নির্মাতা আসিফ আকবরকে।

চলচ্চিত্রটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া; তবে হলিউডের সিলভারলাইনসহ আরও তিনটি প্রতিষ্ঠান প্রযোজনায় যুক্ত হচ্ছে।

শুটিং পূর্ববর্তী অনেক কাজই গুছিয়ে ফেলা হয়েছে বলেও জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

বাংলাটিভি/ আসাদ রিয়েল

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close