অন্যান্যবিনোদন

প্রথম গানেই বাজিমাত করলো নেত্রকোনার শফিকুল

রিয়েলিটি শো ‘গানের রাজা’ প্রতিযোগিতার প্রথম রানারআপ হয়েছিলেন শফিকুল ইসলাম। যদিও বেশিরভাগ দর্শক-শ্রোতাই আগাম ভেবে রেখেছিলেন সে-ই হবে চূড়ান্ত বিজয়ী। কিন্তু চূড়ান্ত বিচারে তা আর হয় নি। তবে তখনই শফিকুল বলেছিলেন, মৌলিক গান গেয়েই তিনি সামনের জীবনটাকে উৎসর্গ করবেন, জয় করবেন বাংলার মন। তার সেই কথার বাস্তবায়ন হলো এবার।

ফোক ঘরানার এই কিশোরকণ্ঠের অভিষেক হলো গানের বাজারে। গেল শনিবার বিকেলে প্রকাশ হওয়া অভিষেক গান দিয়েই বাজিমাত করলেন নেত্রকোনার ছেলে শফিকুল ইসলাম।

সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয় ইমরান ফিচারিং শফিকুলের প্রথম মৌলিক গান ‘ভাবতে ঘেন্না লাগে’র মিউজিক ভিডিও। প্রথম দিনেই গানটি ইউটিউবে অতিক্রম করে এক মিলিয়ন ভিউ-এর রেকর্ড। প্রকাশের ২৪ ঘণ্টা অতিক্রমের আগে এর ভিউ হয়েছে ১০ লাখেরও বেশিবার। গল্প নির্ভর এই গানটির ভিডিওতে প্রথমবারের মতো মডেল হিসেবে দেখা গেছে খ্যাতিমান অভিনেতা ফজলুর রহমান বাবুকে। আরও ছিলেন বাঁধন লিঙ্কন ও সারিকা সাবা। সিমভি’র ইউটিউব চ্যানেলে এ গানটি দেখে মন্তব্য করেছেন ৫ হাজারের বেশি দর্শক। প্রতিটি মন্তব্যই ইতিবাচক। শফিকুলের মৌলিক গানের পাশাপাশি তাকে সুযোগ দেওয়ার জন্য সংগীতশিল্পী ইমরানেরও প্রশংসা করেন অনেকে।

বাংলাটিভি/ এআর

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close