ক্রিকেটখেলাধুলা

সাকিবকে ফুলেল শুভেচ্ছা জানাতে মাঠে নেমে এলেন ভক্ত

মাঠে খেলা চলাকালীন সময়ে মাশরাফিকে জড়িয়ে ধরার পর এবার সাকিবকে ফুলেল শুভেচ্ছা জানাতে মাঠে নেমে এলেন এক ভক্ত।  বাংলাদেশ ও আফগানিস্তানের চলমান টেস্টের দ্বিতীয় দিনে আবেগীয় এক দৃশ্য দেখল সাগরিকা। অধিনায়ক সাকিব আল হাসান বল করছিলেন প্রেস বক্স প্রান্ত থেকে।হঠাৎ গ্যালারি থেকে এক দর্শক ছুটে এসে ফুল হাতে তার সামনে হাঁটু গেড়ে বসে ফুল নিবেদন করেন।

কিংকর্তব্যবিমুঢ় সাকিব বোলিং থামিয়ে সাকিব অবাক চোখে তাকিয়ে দেখলেন। ছেলেটি ফুল ধরে আছেন। কিছুক্ষণ অতিবাহিত হওয়ার পর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নিরাপত্তারক্ষীরা এসে ছেলেটিকে মাঠের বাইরে নিয়ে যায়।

২০১৬ সালে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ম্যাচ চলকালীন এক দর্শক ঢুকে মাশরাফিকে জড়িয়ে ধরেছিলেন। একই ঘটনার পুনরাবৃত্তি দেখা গিয়েছিল গেল বছর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামেও। যদিও আন্তর্জাতিক ক্রিকেটে এমন ঘটনা অবশ্য নতুন কিছু নয়। প্রিয় খেলোয়াড়কে আলিঙ্গন করতে কিংবা তার তার সাথে একটি সেলফি তুলতে ভক্তদের মাঠে ছুটে আসার ঘটনা আগেও দেখা গেছে।

তবে এভাবে ভক্তদের ঢুকে পড়া ঘটনায় প্রশ্নবিদ্ধ জহুর আহমেদের নিরাপত্তা ব্যবস্থা। প্রশ্ন উঠছে নিরাপত্তা রক্ষীদের নিয়োগ দেওয়া হয় কেনো ?

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close