ক্রিকেটখেলাধুলা

বুধবার শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ ‘এ’ দল

দুটি চার দিনের ম্যাচ ও তিন ওয়ানডের সিরিজ খেলতে বুধবার শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ ‘এ’ দল। সেজন্য মঙ্গলবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। মুমিনুল হককে অধিনায়ক করে শক্তিশালী স্কোয়াড গড়েছেন নির্বাচকরা।

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ খেলে জাতীয় দল থেকে বাদ পড়া সৌম্য সরকারের জায়গা হয়েছে ‘এ’ দলে। তার সঙ্গী হয়েছেন ছোট ফরম্যাটের দলে আগেই জায়গা হারানো মেহেদী হাসান মিরাজও। ত্রিদেশীয় সিরিজের আগামী দুই ম্যাচের দলে থাকা নাজমুল হোসেন শান্তও আছেন লঙ্কা সফরের স্কোয়াডে। তিনি যোগ দেবেন জাতীয় দল পর্ব শেষ করেই।

আগামী ২৩ থেকে ২৬ সেপ্টেম্বর কাতুনায়েকে শুরু হবে প্রথম চার দিনের ম্যাচটি। গলে দ্বিতীয় ম্যাচ ৩০ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর। ৭ ও ৯ অক্টোবর হাম্বানটোটায় ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ। তৃতীয় ও শেষ ওয়ানডেটি ১২ অক্টোবর, কলম্বোর প্রেমাদাসায়।

বাংলাদেশ ‘এ’ দলে খাকছেন, মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, আবু জায়েদ রাহি, ইবাদত হোসেন, সানজামুল ইসলাম, রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদী হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, মেহেদী হাসান মিরাজ।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close