বলিউডবিনোদন

‘চোখেই ছিলো নেশা’

লাস্ট স্টোরিতে কিয়ারা আডবানীর স্বমেহনের দৃশ্যটি নজর কেড়েছিল দর্শকের। এককথায় তাঁর অনবদ্য অভিনয় দাগ কেটে নিয়েছিল তাঁর ফ্যানেদের মনে। কারণ করণ জোহর তাঁর চোখ দিয়েই পুরো অভিনয়টা করতে বলেছিলেন। তবে সেই দৃশ্যেরই শ্যুটিং পর্বের আগের রাতে অত্যন্ত নার্ভাস ছিলেন অভিনেত্রী।

সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শো-তে স্বমেহনের ক্লাইম্যাক্স নিয়ে প্রশ্ন করা হয় কিয়ারাকে। কীভাবে ক্যামেরার সামনে স্বমেহনের অমন চমৎকার অভিনয় করলেন তিনি। জবাবে অভিনেত্রী জানান, ‘করণ জোহর আমাকে সবটাই শিখিয়ে দিয়েছিলেন। কিন্তু ওই সিনটা। কিন্তু একেবারে না হেসে করতে বলেছিলেন আমাকে।

ওই রাতের আগে আমি খুব নার্ভাস ছিলাম। আমি গুগল করে দেখেছিলাম কীভাবে লোকেরা ভাইব্রেটর ব্যবহার করে। আগলি ট্রুথের বেশ কয়েকটা সিনও দেখেছিলাম।’

ওয়েব সিরিজে কিয়ারা একজন অতৃপ্ত স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন। স্বামীর চরিত্রে ছিলেন ভিকি কৌশল। লাস্ট স্টোরিজের বাইরেও ফাগলি, এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি ছবিতেও নজর কেড়েছিলেন কিয়ারা। এবার লাস্ট স্টোরি হতে চলেছে তেলুগু ভাষাতেও।

কিন্তু তাতে কিয়ারা নন, দেখা যাবে অমলা পালকে। কিছুদিন আগেই দক্ষিণী অভিনেত্রী অমলা পালের নতুন ছবি আদাই-এর পোস্টার সাড়া ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। ট্রেলারেও দেখা গিয়েছে নায়িকার নগ্ন হওয়ার দৃশ্য।

কিছুদিন আগেই দক্ষিণী অভিনেত্রী অমলা পালের নতুন ছবি আদাই-এর পোস্টার সাড়া ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। ট্রেলারেও দেখা গিয়েছে তাকে।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close