অপরাধবাংলাদেশ

মুক্তির দাবিতে বিক্ষোভ করেছে সম্রাট সমর্থকরা

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগর বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন সম্রাটকে অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় ১০ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ঢাকার সিএমএম আদালত মঙ্গলবার দুপুরে তার রিমান্ড আবেদন মঞ্জুর করে। এদিকে সম্রাটের মুক্তির দাবিতে আদালতের বাইরে বিক্ষোভ করে তার সমর্থকরা।

সম্রাটকে কুমিল্লা থেকে গ্রেফতার করে আদালতে উঠানো হলে গত ৯ অক্টোবর রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করা হয়। কিন্তু ওইদিন অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হলে সম্রাটকে আদালতে হাজির করা যায়নি। ফলে বিচারক শুনানির জন্য আজ ১৫ অক্টোবর ধার্য করেন আদালত।

কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মঙ্গলবার সকালে তাকে আদালতে আনা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন অস্ত্র মামলায় ৫ দিন ও মাদক মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই সঙ্গে যুবলীগের আরেক বহিষ্কৃত নেতা ম্রাটের সহযোগী আরমানকে ৫ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। রমনা থানার মাদক মামলায় এই আদেশ দেয় আদালত।

এদিকে সম্রাটকে আদালতে হাজির করার খবর ছড়িয়ে পড়লে সম্রাটের মুক্তির দাবিতে আদালতের বাইরে অবস্থান নেয় তার সহযোগী ও অনুসারী ও কর্মীরা। এই সাবেক যুবলীগ সভাপতিকে মুক্তির দাবি তুলে বিভিন্ন স্লোগান দেন তারা।

এর আগে, বিভিন্ন স্পোর্টস ক্লাবের আড়ালে ক্যাসিনো ব্যবসা চালানো, অস্ত্র ও মাদক মামলায় গত  ৬ অক্টোবর ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করা হয় ইসমাইল হোসেন সম্রাটকে।

সৌরভ নূর | বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close