ক্রিকেটখেলাধুলা

‘ক্রিকেট নিয়ে ষড়যন্ত্রের আভাস পাওয়া যাচ্ছে’

২১ অক্টোবর ক্রিকেটারদের জানানো ১১ দফা দাবির পরিপ্রেক্ষিতে ২২ অক্টোবর দুপুরে জরুরি সভা ডাকে বিসিবি। এরপর দুপুর ৩টায় সাংবাদ সম্মেলন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন।

সাংবাদ সম্মেলনে ক্রিকেটারদের ১১ দফা দাবিতে ডাকা ধর্মঘটের বিষয়টিকে চক্রান্ত বলে মন্তব্য করেন পাপন। কাদের দেয়া দাবি-দাওয়ার বিষয়টিকে পূর্বপরিকল্পিত বলেও মনে করছেন তিনি। কেননা খেলোয়াড়রা সাধারণত যেকোনো সমস্যা নিয়ে বোর্ডের সঙ্গে যোগাযোগ করে।

কিন্তু এ ব্যাপারে আমাদের না জানিয়ে, হটাৎ করে সাংবাদিকদের জানানোর মধ্যে একটা ষড়যন্ত্রের আভাস পাওয়া যাচ্ছে বলেও জানান তিনি।

বোর্ড প্রধান আরও বলেন, ওরা চেয়েছে আমি দেই নাই এমনটা হয়নি। ওদের বেতন বাড়িয়েছি। বিশ্বকাপের পর ২৪ কোটি টাকা বোনাস দিয়েছি। কি করিনি? ওদের পারিবারিক সমস্যাও আমি সমাধান করেছি।

কারও খালার সমস্যা, কারও জমি উদ্ধার, বিদেশ থেকে ফোন করে তাদের সমস্যা সমাধান করেছি। পুলিশ একে ধরে নিয়ে গেছে, ওকে ধরে নিয়ে গেছে, আমি সে সমস্যা সমাধান করার চেষ্টা করেছি। এখন টাকার জন্য ক্রিকেটাররা খেলা বন্ধ করে দেবে! এটা ভাবতে পারছি না।

এর আগে ২১ অক্টোবর ক্রিকেটাররা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডাকেন। তাদের ১১ দফা দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেটে খেলবেন না বলে তারা সাফ জানিয়ে দিয়েছেন।

নূর / বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close