ক্রিকেটখেলাধুলা

ক্রিকেটারদের ভারত সফরের আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু

ভারত সফরের জন্য আজ থেকে আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু করলেন জাতীয় দলের ক্রিকেটাররা। সাকিব আল হাসান ছাড়া সবাই ছিলেন ক্যাম্পে। অনুশীলন শেষে স্পিনার আরাফাত সানি বলেন, ভারতের মাটিতে সিরিজ জিততে পারলে তা হবে বাংলাদেশের জন্য বড় গর্বের বিষয়।

বিসিবি সভাপতির আশ্বাসে ক্রিকেটের আকশে কালো মেঘ সরে গেলেও, প্রকৃতির বৈরি আবহাওয়ার মধ্যে দিয়েই, শুক্রবার ক্যাম্প শুরু করেন ক্রিকেটাররা। আবারো স্কিল ট্রেনিং, ফিটনেস ট্রেনিং, ব্যাট-বলের ঝংকারে মেতে উঠেছে মিরপুরের ক্রিকেটপাড়া।

নতুন মিশনে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে যারা আছে দূর্দান্ত ছন্দে। আসন্ন টেস্ট আর টি টোয়েন্টি সিরিজের আগে দলের সাথে যোগ দিয়েছেন বিদেশি কোচিং স্টাফদের সবাই।

ইনজুরির কারণে ভারত সফর থেকে ছিটকে গেছেন পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিন। টি-টোয়েন্টি স্কোয়াডে না থাকলেও ব্যাটিং অনুশীলন করেছেন ইমরুল কায়েস।

ভারতের মাটিতে একমাত্র টেস্ট খেলার অভিজ্ঞতা থাকলেও, কোনো পূর্ণাঙ্গ সিরিজ খেলাটা এবারই প্রথম বাংলাদেশের। কতোটা আত্মবিশ্বাসী টাইগাররা?

এর আগে সকালে ঢাকা পৌঁছান হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ চার্লস ল্যাঙ্গেভেল্ট, ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি ও ফিল্ডিং কোচ রায়ান কুক। তাদের সঙ্গে প্রথমবার কোচ হিসেবে ঢাকায় পা রাখেন ড্যানিয়েল ভেট্টোরি।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close