ক্রিকেটখেলাধুলা

ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে পেসার মিঠুন গ্রেপ্তার

ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট কর্নাটকা প্রিমিয়ার লিগে (কেপিএল) স্পট ফিক্সিং করেছেন মিঠুন। যার ফলে তাকে জিজ্ঞাসাবাদ করবে সিসিবি। দেশটির ইতিহাসে এই প্রথম কোনো আন্তর্জাতিক ক্রিকেটারকে জিজ্ঞাসাবাদ করতে যাচ্ছে সিসিবি। খবর : ক্রিকফ্রেঞ্জি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং সানরাইজার্স হায়দরাবাদ দলে ছিলেন তিনি।

টুর্নামেন্ট চলাকালে জুয়ার সঙ্গে জড়িত এবং ম্যাচের তথ্য ফাঁস করে স্পট ফিক্সিংয়ে জড়িত ছিলেন ভারতের জাতীয় দলের সাবেক পেসার অভিমন্যু মিঠুন। দুদিন আগেই এমন অভিযোগ এসেছিলো মিঠুনের বিরুদ্ধে। আনিত অভিযোগের ভিত্তিতে মিঠুনকে জিজ্ঞাবাদের জন্য ডেকেছে ভারতের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)।

কেপিএলের দল শিভামজ্ঞা লায়ন্সের অধিনায়কত্ব করেন মিঠুন। অপরাধ বিভাগের যুগ্ম পুলিশ কমিশনার সন্দিপ প্যাটেল ভারতীয় সাবেক এই ক্রিকেটারের জবাবদিহির বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘সিসিবির কাছে জবাবদিহিতার জন্য মিঠুনকে হাজির থাকতে নির্দেশনা দিয়েছি।’

উল্লেখ্য, গত জুলাই থেকে এ পর্যন্ত কেপিএল থেকে ৮ জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে সিসিবি। বেলাগাভি প্যানথার্সের মালিক আলী আশফাক থারাকেও জুয়া খেলার অভিযোগে গ্রেপ্তার করে তারা।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close