ঢালিউডবিনোদন

ইউটিউবে থ্রিলার টেলিছবি ‘গেম ওভার’

থ্রিলার ঘরানার টেলিছবি ‘গেম ওভার’ এবার দেখা যাবে ইউটিউবে। ৫ ডিসেম্বর এটি লাইভ টেক নামের একটি ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে। এতে অভিনয় করেছেন, ছোট পর্দার জনপ্রিয় ও আলোচিত জুটি অপূর্ব-মেহজাবীন। টেলিছবিটি প্রযোজনা করেছে টার্ন প্রোডাকশন। যেটি লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

টেলিছবিটি মুক্তির পরই তুমুল প্রশংসা কুড়াচ্ছে দর্শকদের কাছে। দর্শকরা বলছেন ‘এ যেন আস্ত একটা সিনেমা!’ সঞ্জয় সমদ্দার নির্মিত এ টেলিছবিতে মেহজাবীন এসেছেন একজন টিভি রিপোর্টার হিসেবে। আর কেন্দ্রীয় চরিত্রে আছেন অপূর্ব। এটি লিখেছেন স্বরূপ চন্দ্র দে।

জুয়া, ধর্ষণ, প্রতিশোধ ও প্রতারণার গল্প নিয়েই ‘গেম ওভার’ নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দর। সেই সঙ্গে গল্পে রয়েছে পরিবার, প্রেম, দায়িত্ববোধ! এ কাজটির মধ্যে দেখা গেছে গল্পের মধ্যে গল্প, থ্রিলার, জুয়াড়ির সঙ্গে জুয়াড়ি!

নির্মাতা সঞ্জয় সমাদ্দার জানান, ‘গেইম ওভার’ গল্পে দেখা যাবে এক ভয়ঙ্কর খেলায় মেতে উঠেছেন প্রভাবশালী আজমীরা খান ও জাত জুয়াড়ি আজগর। তাদের এই ভয়ঙ্কর খেলায় সর্বস্ব হারিয়েছে শহরের মধ্যবিত্ত পরিবারের এক বাবা জুয়ার চক্রে জড়িয়ে পড়েন।

আজমীরা-আজগরের ভয়ঙ্কর কারসাজি সবার সামনে তুলে ধরতে এগিয়ে আসে সাংবাদিক লুবনা। এরপরই ঘটনার মোড় নেয় অন্যদিকে। এই গল্পে একই সাথে ধর্ষণের মতো সংবেদনশীল ইস্যুও উঠে এসেছে।

থ্রিলারধর্মী এ টেলিছবি লাইভ টেকনোলজিসের ব্যানারে নির্মিত হয়েছে। এতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, শম্পা রেজা, লরেন মেন্ডিসসহ অনেকে। সরাসরি দেখতে ক্লিক করুন,

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close