ক্রিকেটখেলাধুলা

মোবাইলে দেখুন বিপিএল

বুধবার মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু বিপিএল। উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে দুপুর দেড়টায় মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। এর আগে রোববার সন্ধ্যায় জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বঙ্গবন্ধু বিপিএল এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এবারের বিপিএল এ অংশ নিচ্ছে সাতটি দল, খেলা হবে মোট তিনটি ভেন্যুতে। টিভি ছাড়াও আপনার মোবাইলে সরাসরি খেলা দেখতে পারবেন my sports এবং Game on অ্যাপসের মাধ্যমে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এবারের বিপিএল হচ্ছে একটু স্পেশাল। এবারের (সপ্তম) আসরটি উৎসর্গ করা হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

বিপিএল ক্রিকেটের এবারের আসরে অন্যতম সেরা দলগুলোর একটি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জাতীয় দলের আট ক্রিকেটার নিয়ে গড়া দলটিতে রয়েছে তারুণ্যের সমাহার। দলে রয়েছেন শ্রীলঙ্কার আভিষকা ফার্নান্দো, রায়াদ এমরিটসের মতো তারকা।

অন্যদিকে, সিলেট থান্ডারের নেতৃত্বে থাকছেন মোসাদ্দেক হোসেন সৈকত। বিপিএলে এখনো শিরোপাহীন সিলেট এবার চাইছে সেই আক্ষেপ ঘোঁচাতে। বড় তারকার নাম না থাকলেও দক্ষ ও মেধাবী ক্রিকেটার নিয়েছে দলটি।

এদিকে, একটি শক্তিশালী পেস বোলিং ইউনিট বলতে যা বোঝায়, তার সবটাই আছে রংপুর রেঞ্জার্সে। জাতীয় দলের দুই সেরা পেসার তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান তার বড় প্রমাণ। আছেন পাকিস্তানি পেসার জুনায়েদ খান। দায়িত্ব দেয়া হয়েছে আফগানিস্তানের মোহাম্মদ নাবীকে।

সংশ্লিষ্ট খবর

Back to top button