ঢালিউডবিনোদন

নতুন বছরের প্রথম মাসে বলিউডে একগুচ্ছ ছবি

কঙ্গনা রানাউত, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোণের মতো তারকাদের পাশাপাশি রয়েছে সদ্য বলিউডে পা রাখতে চলা আলিয়া ফার্নিচারওয়ালার ছবিও। নতুন বছরের প্রথম মাসেই বলিউড মাতাবে একগুচ্ছ তারকাখচিত ছবি।

এছাড়া, ৩১ জানুয়ারি মুক্তি পাবে হিমেশ রেশমিয়াঁর ছবি ‘হ্যাপি হার্ডি হীর’, যে ছবির জন্য প্লেব্যাক করেছেন ভারতের কিংবদন্তী শিল্পী লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি সেলিব্রেটি বনে যাওয়া রানু মণ্ডল।

তানাজি মালুসারের ভূমিকায় রয়েছেন অজয় দেবগণ ও তার স্ত্রী সাবিত্রীবাঈ মালুসারের ভূমিকায় রয়েছেন কাজল। প্রায় ১১ বছর পরে এই জুটিকে আবার দেখা যাবে বড় পর্দায় তাদের। অ্যাসিড–সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবন অবলম্বনে সত্য কাহিনী নিয়ে তৈরি হয়েছে বহুল আলোচিত ছবি ছাপাক। এই ছবিটিও মুক্তি পাবে ১০ জানুয়ারি।

আবারো বরুণ-শ্রদ্ধা-প্রভু দেবা ঝড় তুলতে যাচ্ছে ডান্স স্টেপে। এবার সঙ্গে রয়েছেন নোরা ফতেহি এবং অপারশক্তি খুরানা। আর পরিচালকের ভূমিকায় রেমো ডিসুজা। ছবির নাম স্ট্রিট ড্যান্সার থ্রিডি। মুক্তি পাবে আগামী ২৪ জানুয়ারি।

জওয়ানি জানেমন, সাইফ এবং তার বিপরীতে ডেবিউ করছেন পূজা বেদির মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। ছবির টিজারে নতুন মোড়কে এসেছে সাইফের প্রথম বলিউড হিট গান– ওলে ওলে। আর অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বলিউডের অভিজ্ঞ অভিনেত্রী টাবু। এই ছবি আসছে আগামী ৩১ জানুয়ারি।

এটি ‘বলিউডের কুইন’ কঙ্গনা রানাউত অভিনীত একটি স্পোর্টস ড্রামা, যা পারিবারিক ফিল-গুড ছবি, কিন্তু নারীর ক্ষমতায়নই মূল কথা। ‘পাঙ্গা’ মুক্তির তারিখ ২৪ জানুয়ারি।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close