ঢালিউডবিনোদন

বাংলাদেশে ভারতীয় ভিডিও স্ট্রিমিং সাইট

বাংলাদেশের ভিডিও স্ট্রিমিং মার্কেট উন্নয়নে বাংলাদেশে যাত্রা শুরু করেছে ভারতীয় ভিডিও স্ট্রিমিং সাইট জি ফাইভ। আর তাই বাংলাদেশের ট্যালেন্টদের নিয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে জি ফাইভ প্রতিষ্ঠানটি। দক্ষিণ এশিয়া এবং এর পার্শ্ববর্তী ১৯০ টিরও বেশি দেশের দর্শকদের জন্য ১৭ টি ভাষায় বিনোদন কন্টেন্ট দিচ্ছে জি ফাইভ। এছাড়াও জি’র ৬০ টিরও বেশি জনপ্রিয় লাইভ টিভি চ্যানেল দেখা যাবে এই প্ল্যাটফর্মে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাজধানীর গুলশানে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন জি ফাইভ গ্লোবালের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা অর্চনা আনান্দ। বাংলাদেশে শিগগিরই জি ফাইভের অফিস শুরু করার পরিকল্পনা করছেন বলেও জানান তিনি।

অর্চনা আনান্দ বলেন, এ ছাড়াও খুব তাড়াতাড়ি জিফাইভ ‘বাংলাদেশের গ্লোবাল সুপারস্টার’ শিরোনামের ট্যালেন্ট হান্ট প্রোগ্রামের উদ্যোগ নিয়েছে। এই ট্যালেন্ট হান্ট বাংলাদেশের সুবিশাল স্থানীয় মেধাকে আন্তর্জাতিক মঞ্চ দেওয়ার মাধ্যমে কাজ করার সুযোগ করে দেবে বলে মনে করেন অর্চনা।

আরও জানা যায় ‘কন্ট্রাক্ট’ নামের একটি ওয়েব সিরিজ শুটিং শুরু হয়েছে। এটি পরিচালনা করেছেন কৃষ্ণেন্দু চট্টেপাধ্যায় ও তানিম নূর। তবে মূল গল্পটি লিখেছেন থ্রিলার লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন। এছাড়াও ওয়েব সিরিজের পাশাপাশি জিফাইভ উদ্যোগ নিয়েছে চলচ্চিত্র নির্মাণের।

‘যদি.. কিন্তু.. তবুও’ নামের সিনেমাটি পরিচালনা করছেন শিহাব শাহীন। এটির প্রধান চরিত্রে অভিনয় করছেন অপূর্ব ও নুসরাত ফারিয়া।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close