ঢালিউডবিনোদন

শুটিং সেটে মাদক নিচ্ছেন মাহি

ক্যামেরার সামনেই সিগারেট ফুঁকতে শুরু করেছেন মাহিয়া মাহি। বলা যায় সারাদিনই তাকে সিগারেট ফুঁকতে হচ্ছে! রায়হান রাফীর পরিচালনায় বর্তমানে নতুন ছবি ‘স্বপ্নবাজি’-তে শুটিং করছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা।

পিয়াল হোসাইন প্রযোজিত এ ছবিতে মাহি একজন সুপারস্টার মডেল। চরিত্রের নাম যানিয়া। সাধারণ একজন মেয়ে একটা সময় সুপারস্টার মডেল হয়ে ওঠার গল্প। মাহিয়া মাহি ছাড়াও ‘স্বপ্নবাজি’-তে অভিনয় করছেন সিয়াম, পিয়া জান্নাতুল, উর্বী, তানভীর, সুমন আনোয়ার, নিকুল প্রমুখ।

চরিত্র প্রসঙ্গে মাহি বলেন, অনেক মডেল রয়েছে যারা হতাশায় পড়লে ঘুমায় না, সবধরনের ড্রাগস নেয়। মদ, হিরোইন, কোকেন সবকিছু কীভাবে নিতে হয় এসব আমাকে আয়ত্ত করতে হচ্ছে। এজন্য ‘দুদিন ধরে আমাকে অনেক সিগারেট ফুঁকতে হচ্ছে। মাঝেমধ্যে কাশি পাচ্ছে, মাথাও ঘুরছে কিন্তু কিছু করার নেই।

বছরখানেক ধরে সিনে পাড়ায় নিরব ছিলেন মাহি। নতুন করে ‘স্বপ্নবাজি’ ছবিই ক্যারিয়ারে ‘তুরুপের তাস’ হতে পারে বলে এখন মনে করছেন তিনি। মাহি বলেন, এ ধরনের চরিত্র আমি মাহি কখনই করিনি। অগ্নি ছাড়া আমি যতগুলো চরিত্রে কাজ করেছি সবখানেই প্রেমময় চরিত্রে। কিন্তু স্বপ্নবাজি’র এই চরিত্রটি আমার জন্য একেবারেই রিভার্স।

এরআগে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে রুপালী দুনিয়ার অভিষেক মাহির। পোড়ামন, দেশা দ্য লিডার, ভালোবাসা আজকাল, অগ্নি, অগ্নি ২, রোমিও ভার্সেস জুলিয়েট, ঢাকা অ্যাটাক, কৃষ্ণপক্ষের মতো ছবি দিয়ে নিজেকে শীর্ষ নায়িকাদের কাতারে নিয়ে গেছেন তিনি।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close