ঢালিউডবিনোদন

সৃজিতের ফ্ল্যাটে চাঁদের হাট

কোলকাতায় সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে সেদিন যেন বসেছিল চাঁদের হাট। তারকাদের মেলায় হয়ে গেল সৃজিত ও মিথিলার রিসেপশন পার্টি। পার্টিতে উপস্থিত ছিলেন টলি পাড়ার তারকারা। এ নিয়ে টলিপাড়ায় উত্তেজনা ছিল প্রথম থেকেই।

 

মিথিলা নতুন কনের মতোই লাল রঙের শাড়ি পরেছিলেন আটপৌড়ে কায়দায়। আর সৃজিত একটি প্রিন্টেড পাঞ্জাবির সঙ্গে লাল রঙের ধুতি পরেছিলেন। স্বভূমির রাজ কুটিরে এই বিরাট আয়োজন করেন এই নবদম্পতি।

রিসেপশনে উপস্থিত ছিলেন, ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি, ইন্দ্রনীল, পরিচালক রাজ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, গার্গী রায়চৌধুরী, অর্জুন চক্রবর্তী, মাধবী মুখোপাধ্যায়, মিমি, জয় ও সোমলতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, গার্গী, অনির্বাণ ভট্টাচার্য, সৌরসেনী, মাধবী মুখোপাধ্যায়।

এছাড়াও ছিলেন, অনুপম রায়, রূপম ইসলাম, রুদ্রনীল ঘোষ, অপর্ণা সেন, রাজ চক্রবর্তী, ইন্দ্রনীল ও বরখাসহ আরো অনেকে। অতিথিদের সঙ্গে অনুষ্ঠানে সেলফি তোলা ব্যস্ত সময় কাটায়েছেন এই দম্পতিকে।

ভূরিভোজে ছিল পোলাও, ডাল মাখানি, পনির মাখানি, চিংড়ি মালাইকারি, মাংসসহ নানা আয়োজন। সঙ্গে মিষ্টি দই, নলেন গুড়ের কাঁচাগোল্লা।

এরআগে, গত ৬ ডিসেম্বর চারহাত এক করেছেন সৃজিত ও মিথিলা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ে ও হানিমুন সেরেই আবার ভৌগোলিক ভাবে অনেকটাই দূরে সৃজিত-মিথিলা।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close