ঢালিউডবিনোদন

বঙ্গবন্ধুর স্মরণে মাহির আয়োজনে ফুটবল টুর্নামেন্ট

শুধু সিনেমা নয়, আড্ডা আর খেলাধুলার প্রতিও দারুণ আগ্রহ সিনেমার অগ্নিকন্যা খ্যাত চিত্রনায়িকা মহিয়া মাহির। সেই আগ্রহ থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করে নিজ এলাকায় একটি বড়সড় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছেন এই নায়িকা।

মুজিববর্ষ উপলক্ষে আগামী ৪ মার্চ আয়োজিত এই ফুটবল টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে মাহির নানার বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা পৌরসভায়। ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করবেন মাহি নিজেই। পরের দিন ৫ মার্চ বিকেলে হবে চূড়ান্ত পর্বের খেলা।

এ প্রসঙ্গে মাহি জানান, আর কিছু দিন পরই আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। আর এই উপলক্ষে সারাদেশে বিভিন্ন স্থানে বসানো হয়েছে কাউন্টডাউন মেশিন। সেখান থেকেই আমার মাথায় আসলো তাঁর জন্মদিনে আমি কিছু করব। তারই ফলশ্রুতিতে এই টুর্নামেন্ট আয়োজন।

প্রতিবছর এমন টুর্নামেন্ট আয়োজোন করার ইচ্ছে আছে জানিয়ে মাহি আরও বলেন, আমি একজন ছোট মানুষ। আমি আমার জায়গা থেকে চাই শুধু মুজিব বর্ষে নয়, আমাদের এই মহান নেতার জন্মদিন প্রতিবছর আমি আমার সাধ্যমতো পালন করতে।

এদিকে রায়হান রাফী পরিচালিত ‘স্বপ্নবাজী’ চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করেছেন মাহি। যেখানে তাকে একজন শোবিজ তারকা হিসেবে দেখা যাবে। ছবিতে আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও জান্নাতুল পিয়া। চলচ্চিত্র ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি সুপার হিট ছবি।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close