ঢালিউডবিনোদন

করোনা আক্রান্ত বাবার পাশে নায়ক হেলাল খান

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন চিত্রনায়ক ও প্রযোজক হেলাল খানের পিতা মৌলানা আব্দুল নূর খান। বিষয়টি নিশ্চিত করেছেন হেলাল খান নিজেই।

শুক্রবার (১০ এপ্রিল) রাতে হেলাল খানের তার বাবার করোনায় আক্রান্ত হবার খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিশ্চিত করেছেন চলচ্চিত্র নির্মাতা ও জাসাস জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া ও শিশু বিষয়ক সম্পাদক, নাসির উদ্দিন মিলন।

পরে তিনি মুঠোফোনে বলেন, হেলাল ভাই বর্তমানে চিকিৎসাধীন বাবার পাশে থাকতে আমেরিকায় অবস্থান করছেন। এরআগে তার ছোট ভাই ও ভাইয়ের স্ত্রীও করোনায় আক্রান্ত হন। বর্তমানে তারা অনেকটাই সুস্থ যোগ করেন এই নির্মাতা।হেলাল খানের বরাত দিয়ে মিলন আরও বলেন, হেলাল ভাই দেশবাসীর কাছে তার বাবাসহ অসুস্থ সবার জন্য দোয়া প্রার্থনা করেছেন।

প্রসঙ্গত, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ও জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থা (জাসাস) নেতা হেলাল খান, হাফিজ উদ্দিন পরিচালিত ‘প্রিয় তুমি’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় যাত্রা করেন। তার প্রযোজিত হাছন রাজা চলচ্চিত্রটি ২০০২ সালে সেরা চলচ্চিত্রের ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায়। তবে একই বছর ‘জুয়াড়ি’ চলচ্চিত্রে খলনায়কের চরিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close