ঢালিউডবিনোদন

মায়ের জন্য ভালোবাসা জানালেন তারকারা

আজ বিশ্ব মা দিবস। সংস্কৃতি অঙ্গনের বেশ কজন তারকা মা দিবস উপলক্ষে মায়েদের জানিয়েছেন শ্রদ্ধা ও ভালোবাসা…তাদের অভিব্যাক্তিগুলো তুলে ধরা হলো

আম্মু তোমাকে ভালোবাসি – পপিঃ আজ আমার জীবনের অন্যরকম আনন্দের দিন। কারণ দিনটি শুধুই মায়েদের। আজকের এই দিনে বারবার বলতে চাই, আম্মু আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি। কিন্তু তোমাকে তা বলা হয়ে ওঠে না। তোমাকে নানা সময় অনেক কষ্ট দিয়েছি। ক্ষমা করে দিও।

আর আমাদের সব ভাইবোনের তুমি তোমার আশীর্বাদের মধ্যে রেখো সব সময়। তুমি ছাড়া আমার এত সুন্দর জীবন কখনই হয়ে উঠত না।

মায়ের অবদান অনেক – তারিন : আমার জীবনে মায়ের অবদান অনেক। ছোটবেলা থেকে আমার বেড়ে ওঠা, শিক্ষা, নৃত্যশিল্পী হওয়া, গানে সময় দেওয়া, সর্বোপরি একজন অভিনেত্রী হওয়ার পেছনে মায়ের অবদানই সবচেয়ে বেশি।

মায়ের কাছেই আমার গানে হাতেখড়ি। অভিনয় জীবনের শুরুতে মা-ই ছিলেন আমার কো-আর্টিস্ট। আমার মা খুব মেধাবী ছিলেন। তার ইচ্ছা ছিল বলেই আমি আজ অভিনেত্রী তারিনে পরিণত হতে পেরেছি। আমার মা যেভাবেই থাকুন, সব সময়ই যেন আল্লাহ ভালো রাখেনÑ এই দোয়া চাই সবার কাছে।

মায়ের তুলনা হয় না – পূর্ণিমা: মহান আল্লাহর কাছে দোয়া করি, তিনি যেন মাকে সব সময় ভালো রাখেন ও সুস্থ রাখেন। বাবাকে যেন আল্লাহ বেহেশতবাসী করেন, সেই দোয়াও চাই সবার কাছে। আমি নিজেও একজন মা। তাই মায়ের কষ্টটা এখন ভালোভাবে বুঝতে পারি। মায়ের কোনো তুলনা হয় না। না জেনে, না বুঝে মাকে অনেক কষ্ট দিয়েছি। কিন্তু আর কখনো মাকে কষ্ট দিতে চাই না। শুধু ভালোবাসতে চাই।

আম্মুর কাছে সরি – মেহজাবিন: আমার জীবনে চলার পথের প্রতিটি পদক্ষেপে আম্মু আমাকে সাহস জুগিয়েছেন। অভিনয় জীবনের আজকের সাফল্যের পেছনে আম্মু প্রতিটি পদক্ষেপে সঙ্গে ছিলেন। যে কারণেই কিন্তু আমি আজকের মেহজাবিন হতে পেরেছি। না জেনে না বুঝে আম্মুকে কষ্ট দিয়েছি। তার জন্য আম্মুর কাছে সরি।

আম্মু প্রায়ই তার শরীরের নানা সমস্যা নিয়ে কথা বলেন। তার মাথাব্যথা করে, কোমর ব্যথা করে, ডায়াবেটিসের সমস্যা। আমার মনে হয়- নিজের শরীরটা কেটে যদি আম্মুকে দিয়ে দিতে পারতাম, তাতে যদি আম্মু পুরোপুরি সুস্থ থাকতেন। আমি শান্তি পেতাম।

মা আমার পৃথিবী – পূজা চেরি: মা আমার পৃথিবী। আজ আমি যতটুকুই হতে পেরেছি, তার পুরোটাই মায়ের অবদান। মা আমাকে স্বাধীনভাবে পথ চলতে দিয়েছেন। কিন্তু আমি কখনো এমনভাবে পথ চলিনি, যাতে তিনি কষ্ট পান। কর্মক্ষেত্রে সব সময়ই মা আমার সঙ্গে ছিলেন। আমি চেষ্টা করেছি, তার স্বপ্নপূরণ করতে।

কারণ আমি যখন খুব ছোটÑ তখন থেকেই মা আমাকে নিয়ে স্বপ্ন দেখেছিলেন, যেন বড় হয়ে আমি নায়িকা হই। ছোটবেলা থেকে মা আমাকে সেভাবেই গড়ে তুলেছিলেন।

আম্মুর জন্য সবাই দোয়া করবেন – তানজিন তিশা: আম্মুর উৎসাহ ও অনুপ্রেরণা না পেলে আজকের এই অবস্থানে আসা কখনো সম্ভব হতো না। আম্মু সব সময় আমাকে সাহস দেন, প্রত্যয়ী হতে বলেন এটা অনেক বড় শক্তি। এটাও সত্যি, মায়ের মতো আপন কেহ নাই। আমার আম্মুর জন্য সবাই দোয়া করবেন, আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন ও ভালো রাখেন।

আর না জেনে আম্মুকে কষ্ট দিয়ে থাকলে, তিনি যেন আমাকে ক্ষমা করে দেন। আম্মু একটি কথা আজ বলতেই চাই, তোমাকে অনেক অনেক ভালোবাসি।—খবর: দৈনিক আমাদের সময়

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close