রাজনীতিআওয়ামী লীগ

বঙ্গবন্ধু হত্যায় জিয়ার দালিলিক প্রমাণ যথাসময়ে প্রকাশ: মুক্তিযুদ্ধ মন্ত্রী

বঙ্গবন্ধু হত্যায় জিয়াউর রহমানের সম্পৃক্ততার দালিলিক প্রমাণ রয়েছে বলে জানিয়েছেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। এদিকে, জনগন ও পুলিশকে বিএনপি এখন নিজেদের প্রতিপক্ষ হিসেবে দাঁড় করিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রাজধানীতে আলাদা অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মুক্তিযোদ্ধা খেতাব বাতিল ইস্যুতে সকালে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। এ সময় তিনি জানান,‘বঙ্গবন্ধু হত্যায় জিয়ার জড়িত থাকার প্রমাণ আছে এবং যথাসময়ে তা জাতির সামনে তুলে ধরা হবে।

এদিকে, সকালে নিজ বাসভবন থেকে এক ভিডিও বার্তায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, জণগণ ও পুলিশকে এখন নিজেদের প্রতিপক্ষ হিসেবে দাঁড় করিয়েছে বিএনপি।

অন্যদিকে, তিনকোটি মানুষের ঢাকা শহরে মাত্র কয়েকশ মানুষ নিয়ে সমাবেশ করে  বিএনপি আত্মতুষ্টিতে ভুগছে বলে মন্তব্য করেন তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ। সকালে রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ প্রেস কাউন্সিল দিবস উপলক্ষ্যে এক অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।

সমাবেশের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করে বিএনপির শিরোনাম হওয়ার উদ্দেশ্য ভেস্তে গেছে বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

হাকিম মোড়ল, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button