খেলাধুলাক্রিকেট

‘সাবেক স্বামীকে তালাক দিয়েই নাসিরকে বিয়ে’

সাবেক স্বামী রাকিবকে তালাক দিয়েই ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করছেন তামিমা সুলতানা তাম্মি। বুধবার বিকেলে বনানীতে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে একথা বলেন, নাসিরের সদস্য বিবাহিতা স্ত্রী।

এসময় ২০১৬ সালে রাকিবকে ডিভোর্স দিয়েছেন জানিয়ে তামিমা বলেন, বিয়ে আর সন্তান থাকা ছাড়া বাকি সব অভিযোগ মিথ্যে। বিয়ে নিয়ে বিতর্কের ইস্যুতে উদ্ভুত পরিস্থিতিতে আইনি ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়ে ক্রিকেটার নাসির হোসেন বলেন, ধর্মীয় রীতিনীতি ও আইন মেনেই তামিমাকে বিয়ে করেছি। বিয়ে নিয়ে কেউ যেন মানহানিকর কোন কিছু না বলেন সেজন্য অনুরোধ করেন তিনি।

এর আগে, বুধবার ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে তামিমার আগের স্বামী ক্রিকেটার নাসির হোসেন ও তামিমার বিরুদ্ধে মামলা করেন। ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। মামলায় নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন করা হয়েছে।

এছাড়া বাদী এজাহারে ব্যাভিচার, কোনো বিবাহিতা নারীকে অপরাধমূলক উদ্দেশ্যে প্রলুব্ধ করা বা অপহরণ করা বা আটক করা, স্বামী বা স্ত্রীর জীবদ্দশায় পুনরায় বিয়ে করা এবং মানহানির অপরাধের কথা উল্লেখ করেছেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button